চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

ঘুমের মধ্যে পুড়ে অঙ্গার প্রতিবন্ধী নারী

মিরসরাই সংবাদদাতা

১০ এপ্রিল, ২০২৩ | ৯:০১ অপরাহ্ণ

চট্টগ্রামের মিরসরাইয়ে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে ফরিদা পারভিন (৫০) নামে এক প্রতিবন্ধী নারীর মৃত্যু হয়েছে।  পুড়ে তার শরীর অঙ্গার হয়ে গেছে।

 

আজ সোমবার (১০ এপ্রিল) বিকাল সাড়ে ৩টার দিকে উপজেলার ওয়াহেদপুর ইউনিয়নের মধ্যম ওয়াহেদপুর গ্রামের করম আলী ভূঁইয়া বাড়িতে মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে।

 

নিহত ফরিদা বাড়ির মৃত শামসুল হকের মেয়ে।

 

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, ফরিদা পারভিন শারীরিক প্রতিবন্ধী ছিলেন। বিয়ে না হওয়ার দরুণ তিনি বাবার বাড়িতে ভাইয়ের ঘরে বসবাস করতেন। ঘটনার দিন বিকাল সাড়ে ৩টার দিকে পার্শ্ববর্তী তার ভাইয়ের রান্না ঘরের চুলা থেকে আগুনের সূত্রপাত হয়। এ সময় ফরিদা ঘরের মধ্যে খাটে ঘুমানো অবস্থায় আগুনে দগ্ধ হয়ে মৃত্যুবরণ করেন। অঙ্গার হয়ে গেছে তার শরীর। ঘটনা জানাজানির পর মিরসরাই থানা পুলিশ ঘটনাস্থলে গেলে পরিবারের কারো কোন অভিযোগ না থাকায় একটি অপমৃত্যু মামলার সিদ্ধান্ত নেয়।

 

নিহত নারীর ছোট ভাই আলী আজগর মজনু জানান, পাশের ঘর থেকে আগুনের সূত্রপাত হয়। আপা শারীরিকভাবে অক্ষম ছিলেন। এ জন্য আগুন লাগার পর ঘর হতে বাহির হতে পারেননি।

 

মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কবির হোসেন জানান, দগ্ধ নারী শারীরিক প্রতিবন্ধী হওয়ায় চুলা থেকে আগুন সমগ্র ঘরে ছড়িয়ে পড়লে তিনি ঘর থেকে বের হতে পারেননি। পরিবারের কারো কোন অভিযোগ না থাকায় একটি অপমৃত্যু মামলার প্রস্তুতি চলছে।

 

 

পূর্বকোণ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট