চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

সর্বশেষ:

সিআইইউর ৩২তম সিন্ডিকেট সভা

বিজ্ঞপ্তি

৩ এপ্রিল, ২০২৩ | ১১:৩৩ অপরাহ্ণ

চিটাগং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটির (সিআইইউর) প্রতিটি শিক্ষার্থী আগামী দিনে দক্ষ মানবসম্পদে পরিণত হয়ে দেশকে উন্নতির পথ দেখাবে বলে মন্তব্য করেছেন শিক্ষাপ্রতিষ্ঠানটির উপাচার্য ড. মাহফুজুল হক চৌধুরী।

 

তিনি বলেছেন, ছাত্র-ছাত্রীদের শিক্ষা ও দক্ষতা উন্নয়নে সিআইইউ দীর্ঘমেয়াদী পরিকল্পনা নিয়ে কাজ করছে। কেবল পড়ালেখায় নয়, এই প্রতিষ্ঠান উচ্চশিক্ষার পাশাপাশি গবেষণাতেও একদিন সুনাম কুড়াবে এমনটা চাওয়া আমার।

 

সোমবার (৩ এপ্রিল) সকালে নগরীর জামাল খানের সিআইইউ ক্যাম্পাসের কনফারেন্স রুমে অনুষ্ঠিত ৩২তম সিন্ডিকেট সভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন উপাচার্য। এ সময় বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি ও সিন্ডিকেট সদস্যরা উপস্থিত ছিলেন। এতে শিক্ষাছুটি, নিয়োগ, পদোন্নতিসহ বিশ্ববিদ্যালয়ের একাধিক গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে আলোচনা করা হয়।

 

সিআইইউ’র রেজিস্ট্রার আনজুমান বানু লিমার সঞ্চালনায় সিন্ডিকেট সভায় উপস্থিত ছিলেন ট্রাস্টি আমির হুমায়ুন মাহমুদ চৌধুরী, ট্রাস্টি প্রকৌশলী আলী আহমেদ, শিক্ষা মন্ত্রণালয়ের যুগ্ম সচিব মুকেশ চন্দ্র বিশ্বাস, সিন্ডিকেট সদস্য অধ্যাপক ড. আইয়ুব ইসলাম, অধ্যাপক ড. সৈয়দ মনজুর কাদের, অধ্যাপক ড. মোহাম্মদ রেজাউল করিম, রেজিস্ট্রার অফিস শাখার সহকারি পরিচালক রুমা দাশ প্রমুখ।

 

 

পূর্বকোণ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট