চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

বাঁশখালীতে অস্ত্র-গুলি-ইয়াবাসহ গ্রেপ্তার ৬

বাঁশখালী সংবাদদাতা

১ এপ্রিল, ২০২৩ | ৫:১০ অপরাহ্ণ

চট্টগ্রামের বাঁশখালীতে অস্ত্র-গুলি ও ইয়াবাসহ ৬ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (৩১ মার্চ) রাত থেকে শনিবার (১ এপ্রিল) ভোর পর্যন্ত পৃথক অভিযানে উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

 

গ্রেপ্তারকৃতরা হলো- উপজেলার শীলকূপ ইউনিয়নের শের আলীর ছেলে আবদুল গফুর (৪০), টেকনাফ উপজেলার সাবরাং ইউপি শাহপরীর দ্বীপ এলাকার মো. ইউনুছের ছেলে নুর জোহার (৩৫), হ্নীলা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের পানখালী রশিদ আহমদের ছেলে মো. কায়ছার প্রকাশ কাউছার (২২), বাঁশখালী আদর্শগ্রাম ৯ নম্বর ওয়ার্ডের শীলকূপ আবুল হোসেনের ছেলে ওমর ফারুক প্রকাশ রুবেল (৩৪), বাঁশখালী শেখেরখীল ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের কোনাখালী আমির হোসেনর ছেলে ছৈয়দ নুর (৩৮) ও সরল ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের মনকিচর গ্রামের মৃত আনু মিয়ার ছেলে আবু তাহের (৩৫)।

 

বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল উদ্দীন বলেন, গতকাল রাতে উপজেলার শীলকূপ ইউপির ৫ নম্বর ওয়ার্ড থেকে মোয়াজ্জেমপাড়া থেকে আবদুল গফুরকে একটি দেশীয় অস্ত্র ও দুই রাউন্ড গুলিসহ গ্রেপ্তার করা হয়। পরে থানার পাশে চেকপোস্ট বসিয়ে সাড়ে ১২ হাজার ইয়াবাসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়। এছাড়া আজ শনিবার ভোরে উপজেলার সরল ইউনিয়নের মনকিরচর এলাকা থেকে ওয়ারেন্টভুক্ত দুই আসামিকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার আসামিদের আদালতে পাঠানো হয়েছে।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট