চট্টগ্রাম মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

সৎ বাবার ঘরে মেয়ের মৃত্যু, কারণ অজানা

লামা-আলীকদম সংবাদদাতা

৩১ মার্চ, ২০২৩ | ১১:৪৬ অপরাহ্ণ

বান্দরবানের লামায় জেসমিন আক্তার (১১) নামে এক কন্যা শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ।

 

শুক্রবার (৩১ মার্চ) দুপুরে উপজেলার রূপসীপাড়া ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ড দুর্গম ডলুঝিরি আগা মো. সোলেমানের বাড়ি থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহতের বাবা ও মা সন্ধ্যায় মেয়েকে লামা সরকারি হাসপাতালে নিয়ে এলে পুলিশ প্রাথমিক সুরতহাল শেষে লাশটি থানায় নিয়ে যায়।

 

নিহত জেসমিন আক্তার ডলুঝিরি এলাকার মো. জিহাদের মেয়ে।

 

জানা যায়, ৭ বছর আগে মেয়েটির বাবা মো. জিহাদের সাথে মা আলেকনুর বেগমের ডিভোর্স হয়ে যায় এবং তার মা মো. সোলেমানকে বিবাহ করে। সে তার মায়ের সাথে সৎ বাবার বাড়িতে থাকত।

 

নিহতের মা আলেকনুর বেগম বলেন, ‘সকালে জেসমিন আক্তারসহ আরো তিন সন্তানকে বাড়িতে রেখে তামাক ক্ষেতে দিনমজুরি করতে যায়। দুপুরে তার ছেলে আজগর গিয়ে জানায় জেসমিন কথা বলছে না। বাড়িতে এসে দেখি লাশ বাড়ির উঠানে রাখা হয়েছে। কি কারণে কিভাবে মেয়ে মারা গেছে তারা জানে না।

 

নিহত জেসমিন আক্তারের আপন বাবা মো. জিহাদ বলেন, আমি তাদের বাড়ি থেকে ১ কিলোমিটার দূরে থাকি। ডিভোর্স হওয়ার পর থেকে আমি তেমন খোঁজখবর নিতাম না। কিভাবে মেয়েটি মারা গেছে জানি না।

 

লামা হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত ডাক্তার মো. জুনায়েদ বলেন, মেয়েটির গলায় কালো দাগ রয়েছে। কি কারণে মৃত্যু হয়েছে তা ময়নাতদন্ত করলে বেরিয়ে আসবে।

 

লামা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মাহফুজুর রহমান বলেন, লাশের সুরতহাল করা হয়েছে। গলা ছাড়া আর কোথাও কোন আঘাতের চিহ্ন নেই। শনিবার সকালে লাশটি বান্দরবান সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হবে। পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শনে গেছে।

 

 

পূর্বকোণ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট