চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

সর্বশেষ:

বাঁশখালীতে ৪ এলজিসহ ব্যবসায়ী গ্রেপ্তার

বাঁশখালী সংবাদদাতা

৩০ মার্চ, ২০২৩ | ১১:৪১ অপরাহ্ণ

চট্টগ্রামের বাঁশখালীর পুঁইছড়ি সিমান্ত ব্রিজ এলাকা থেকে চারটি এলজিসহ মো. শাহাদুল করিম নামে একজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

বৃহস্পতিবার (৩০ মার্চ) দুপুর দেড়টার দিকে বাঁশখালীর আব্দুর রহমান ফকিরবাড়ি জামে মসজিদের পাশে প্রধান সড়ক থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

 

গ্রেপ্তার শাহাদুল কক্সবাজারের পেকুয়া উপজেলার বামলোপাড়া ৪ নম্বর ওয়ার্ডের রাজাখালীর নবীর হোসেনের ছেলে।

 

এ ঘটনায় র‌্যাবের ডিএডি নায়েব সুবেদার মো. কফিল উদ্দিন বাদী হয়ে তিনজনকে আসামি করে মামলা দায়ের করেন। মামলায় উদ্ধারকালীন অটোরিক্সায় থাকা পলাতক যাত্রী বদি আলম (৪০) ও সালাউদ্দিনকে (৩৮) আসামি করা হয়।

 

জানা গেছে, পেকুয়া থেকে বাঁশখালী অভিমুখী একটি অটোরিক্সা যাত্রী নিয়ে সীমান্ত ব্রিজের আব্দুর রহমান ফকির বাড়ি জামে মসজিদ অতিক্রম করার সময় সংকেত দেওয়া হয়। এ সময় অটোরিক্সা চালক না থামিয়ে দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে মো. শাহাদুল করিম নামের একব্যক্তিকে অটোরিক্সাসহ গ্রেপ্তার করা হয়। তবে তার সাথে থাকা দুইজন পালিয়ে যায়।

 

মামলার বাদী র‌্যাবের ইনচার্জ উপ-সহকারী পরিচালক (ডিএডি) মো. কফিল উদ্দিন জানান, একব্যক্তিকে ৪টি অস্ত্রসহ গ্রেপ্তার করা হয়েছে। এ সময় অটোরিক্সাটি জব্দ করা হয়। পলাতক আসামিদের গ্রেপ্তারের জন্য অভিযান চলছে।

 

বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল উদ্দিন বলেন, র‌্যাবের অভিযানে অস্ত্রসহ গ্রেপ্তার ব্যক্তিকে কারাগারে পাঠানো হয়েছে।

 

 

পূর্বকোণ/জেইউ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট