চট্টগ্রাম মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

টেকনাফে অপহৃত তিন যুবক উদ্ধার, গ্রেপ্তার ২

উখিয়া সংবাদদাতা

২৭ মার্চ, ২০২৩ | ৯:৫২ অপরাহ্ণ

কক্সবাজারের টেকনাফের বৈদ্যঘোনা গহীন পাহাড় থেকে অপহৃত তিন যুবককে উদ্ধার করেছে র‌্যাব। রবিবার সন্ধ্যায় তাদের উদ্ধার করা হয়। এ সময় দুটি রামদা, ২৫ ফুট শিকল, ৮টি তালা, দুটি চাবির ছড়া ও ৩টি মোবাইল ফোন জব্দ করা হয়।

 

গ্রেপ্তাররা হলেন- নবী হোসেন (২৭), জাহিদ হোসেন ওরফে কাবিলা (২২)। তারা দুজনই টেকনাফ সদরের ৩ নম্বর ওয়ার্ডের বাসিন্দা নজির আহমেদের ছেলে।

 

উদ্ধার অপহৃতরা হল- টেকনাফের হোয়াইক্যং এলাকার আমান উল্লাহ (১৯), সিরাজুল মোবিন (১৮) ও উখিয়ার কুতুপালং এলাকার আবু তাহের (২৭)।

 

সোমবার (২৭ মার্চ) দুপুরে র‌্যাব-১৫’র সহকারী পরিচালক (গণমাধ্যম) শামসুল আলম খান এ তথ্য নিশ্চিত করেন।

 

তিনি বলেন, গত ২৫ মার্চ আমান উল্লাহ (১৯) ও তার বন্ধু সিরাজুল মোবিন (১৮) ফজরের নামাজের উদ্দেশে বের হয়ে হোয়াইক্যং ইউনিয়নের উলুবুনিয়া রাস্তায় পৌঁছালে তাদের অপহরণ করে দুর্বৃত্তরা। আমান উল্লাহর বাবা ঠান্ডা মিয়া এ বিষয়ে অভিযোগ দায়ের করলে তথ্যপ্রযুক্তির সহায়তায় টেকনাফের একটি মাদ্রাসার সামনে থেকে অপহরণকারী চক্রের মূলহোতাসহ দুইজনকে গ্রেপ্তার করা হয়।

 

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা অপহরণের কথা স্বীকার করে। তাদের দাবি ছিল ৫০ হাজার টাকা। ‘টাকা না দিলে অপহৃতদের খুন করা হবে’- এই হুমকির কথাও স্বীকার করেছে র‍্যাবের কাছে। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে অপহৃত দুইজনকে উদ্ধার করা হয়। অভিযান চলাকালীন ২৫ মার্চ উখিয়ার কুতুপালং এলাকা থেকে অপহরণের শিকার অপর একজনকেও উদ্ধার করা হয়।

 

 

পূর্বকোণ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট