চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

মহেশখালীতে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেপ্তার ২

মহেশখালী সংবাদদাতা

২৬ মার্চ, ২০২৩ | ৮:১৬ অপরাহ্ণ

কক্সবাজারের মহেশখালীতে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ দুই জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো- উপজেলার উত্তর নলবিলা এলাকার দরগা ঘোনার মৃত আলী মিয়ার ছেলে এনামুল হক (২০) ও একই এলাকার নুর মোহাম্মদের ছেলে মিজানুর রহমান রুবেল (৩০)।

 

শনিবার (২৫ মার্চ) দিবাগত রাত ৩টার দিকে উপজেলার কালারমারছড়া ইউনিয়নের চালিয়াতলী-মাতারবাড়ী সংযোগ সড়কের দারাদিয়াখাল ব্রিজের উত্তরে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

 

মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী বলেন, দীর্ঘদিন ধরে পুলিশ কালারমারছড়া ইউনিয়নের চালিয়াতলী-মাতারবাড়ী সংযোগ সড়কের দারাদিয়াখাল এলাকায় নজরদারি করছিল। গতকাল শনিবার গোপন সংবাদের ভিত্তিতে দিবাগত রাত ৩টায় অভিযান চালিয়ে ডাকাতির প্রস্তুতির সময় এনামুল হককে গ্রেপ্তার করা হয়। এসময় কয়েকজন আসামি পুলিশের উপস্থিতি টের পেয়ে আগেই পালিয়ে গেছে। পরে এনামুল হককে নিয়ে অভিযান চালিয়ে মিজানুর রহমানকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি ধারালো দা উদ্ধার করা হয়।

 

পুলিশ জানায়, গ্রেপ্তার দুই আসামিসহ সর্বমোট ৬ জনকে এজাহার নামীয় এবং অজ্ঞাতনামা ৪-৫ জনের বিরুদ্ধে একটি ডাকাতি প্রস্তুতির মামলা দায়ের করা হয়েছে।

 

উল্লেখ্য, গত দুই মাসে চালিয়াতলী মাতারবাড়ী সংযোগ সড়কে ডজনখানিক ডাকাতির মত ঘটনার জন্ম দিয়েছে ডাকাত দলের সমস্যরা। এসময় একজন মাতারবাড়ীর বাসিন্দা ডাকাত দলের ছোড়া গুলিতে গুলিবিদ্ধ হওয়ার ঘটনাও ঘটেছে।

 

পূর্বকোণ/পিআর/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট