চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

নিখোঁজের ১০ দিন পর মিলল দোকানির গলিত মরদেহ

হাটহাজারী সংবাদদাতা

২৫ মার্চ, ২০২৩ | ১১:৩৬ অপরাহ্ণ

চট্টগ্রামের হাটহাজারীতে নিখোঁজের ১০ দিন পর মোহাম্মদ আবু তৈয়ব (২৩) নামে এক দোকান কর্মচারীর ঝুলন্ত গলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

 

শনিবার (২৫ মার্চ) দুপুরে হাটহাজারী পৌরসভার ৯নম্বর ওয়ার্ড মোহাম্মদপুর এলাকা থেকে এই মরদেহ উদ্ধার করা হয়। মরদেহে পচন ধরেছে বলে জানিয়েছে পুলিশ।

 

নিহত তৈয়ব ৯নম্বর ওয়ার্ড মোহাম্মদপুর এলাকার দাই চাঁদ চৌধুরী বাড়ির মো. শাহ আলমের ছোট ছেলে। সে হাটহাজারী বাসস্টেশনের সিদ্দিক মার্কেটে হার্ডও্যোর দোকানের কর্মচারী ছিলেন।

 

বিষয়টি নিশ্চিত করেছেন হাটহাজারী মডেল থানার উপপরিদর্শক (এসআই) নুর এ হাবিব ফয়সাল।

 

নিহতের পিতা শাহ আলম বলেন, আমার ছেলে আবু তৈয়ব গত ১৬ মার্চ সকালে প্রতিদিনের মতো দোকানে যেতে ঘর থেকে সাইকেল নিয়ে বের হয়। রাতে বাড়িতে ফিরে না আসায় তাকে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজির পর না পাওয়ায় একটি নিখোঁজ ডায়রি করি। ১০ দিন পর আজ মিলল আমার ছেলের গলিত মরদেহ।

 

হাটহাজারী মডেল থানার পুলিশ পরিদর্শক মোহাম্মদ নুরুল আলম পূর্বকোণকে বলেন, আজ সকালে প্যারালাল খালের পাশে জমি সার্ভে করার সময় স্থানীয়রা একটি গাছের ঢালের সাথে ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে পরিবারকে খবর দেয়। পরে আমাদের অবহিত করলে মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসি।

 

এ সময় আলামত হিসাবে তার সাইকেলটি জব্দ করা হয়েছে। সরুতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়।

 

 

পূর্বকোণ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট