চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

চট্টগ্রামে পিকআপের ধাক্কায় প্রাণ গেল দুই বাইকআরোহী ব্যবসায়ীর

সীতাকুণ্ড সংবাদদাতা

২৩ মার্চ, ২০২৩ | ৮:৪৭ অপরাহ্ণ

চট্টগ্রামের সীতাকুণ্ডে পিকআপ ভ্যানের চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২৩ মার্চ) সন্ধ্যা ৬টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সলিমপুর ইউনিয়নের ফকিরহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সীতাকুণ্ডের কালুশাহনগর এলাকার বশর মাঝি বাড়ির মো. মুসার ছেলে মো. ইউসুফ (৩৪) ও নগরীর ষোলশহর সুন্নিয়া মাদ্রাসা এলাকার মোহাম্মদ আজিজের ছেলে আব্দুল্লাহ আল হাসান রাজু ওরফে মহিউদ্দিন রাজু (৩৫)।

 

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, আজ সন্ধ্যায় ব্যবসায়ীক কাজে মোটরসাইকেলযোগে চট্টগ্রাম যাচ্ছিলেন তারা। মোটরসাইকেলটি মহাসড়কের ফকিরহাট এলাকা পৌঁছলে একটি পিকআপ পেছন থেকে সজোরে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে গিয়ে ঘটনাস্থলে দুইজনের মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন বারআউলিয়া হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) উজ্জ্বল ঘোষ। তিনি পূর্বকোণকে বলেন, মোটরসাইকেলকে পিকআপ পেছন থেকে সজোরে ধাক্কা দিলে দুই আরোহী নিহত হন। ঘটনাস্থলে যাওয়ার আগেই পিকআপ পালিয়ে গেছে।

 

তিনি আরও বলেন, নিহত দুই আরোহী ব্যবসায়ী ছিলেন। তারা দোকানের মালামাল আনতে শহরে যাচ্ছিলেন। সুরতহাল প্রতিবেদন তৈরির পর নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

 

 

পূর্বকোণ/জেইউ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট