চট্টগ্রাম শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

মহেশখালী-মাতারবাড়ি সড়কে ব্যারিকেড দিয়ে ফের ডাকাতি

মহেশখালী সংবাদদাতা

২১ মার্চ, ২০২৩ | ১১:৩২ অপরাহ্ণ

মহেশখালী উপজেলার কালারমারছড়া চালিয়াতলী-মাতারবাড়ী সংযোগ সড়কে ফের যাত্রীবাহী গাড়িতে গণডাকাতির ঘটনা ঘটেছে।

 

মঙ্গলবার (২১ মার্চ) রাত ৯টা থেকে সাড়ে ৯টা পর্যন্ত প্রায় আধঘণ্টাব্যাপী এ ডাকাতির ঘটনা ঘটে। এতে এলাকাবাসী চরম উদ্ধেগ উৎকন্ঠায় দিন কাটাচ্ছে।

 

জানা যায়, উপজেলার কালারমারছড়া ইউনিয়নের চালিয়াতলী-মাতারবাড়ী সড়কে ইউনিয়নের ঝাপুয়া, ইউনুছখালী ও উত্তরনবিলার এলাকার স্থানীয় ১৫/২০ জনের স্বশস্ত্র ডাকাতদল সড়কে ব্যারিকেড দিয়ে যাত্রীবাহী ৪/৫টি সিএনজি ট্যাক্সিতে হানা দিয়ে ডাকাতি করে। দুইদিক থেকে আসা গাড়ি থামিয়ে যাত্রীদের কাছ থেকে মোবাইল, নগদ টাকাসহ মূল্যবান জিনিসপত্র ছিনিয়ে নিয়েছে বলে অভিযোগ করেছেন ডাকাতদের কবলে পড়া লোকজন।

স্থানীয়রা জানিয়েছেন, ইউনিয়নের চালিয়াতলী মাতারবাড়ী সংযোগ সড়কে একদল ডাকাত রাস্তায় ব্যারিকেড় দিয়ে দুইদিক থেকে আসা  সিএনজি ট্যাক্সির গতিরোধ করে আধঘণ্টাব্যাপী ডাকাতি করে।

 

উল্লেখ্য, উক্ত সড়কে একই কায়দায় সিএনজি ট্যাক্সি লক্ষ্য করে গুলি ছুড়েছে ডাকাত দল। এতে ওই ট্যাক্সির একযাত্রী গুলিবিদ্ধ হয়। গত ২৩ (ফেব্রুয়ারি) বুধবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার কালারমারছড়া ইউনিয়নের উত্তর নলবিলা-মাতারবাড়ী সড়কের ধারাখালের পূর্ব দিকে এ ঘটনা ঘটে। ঘটনায় আজিজুল হক নামে এক যাত্রী গুলিবিদ্ধ হয়।

 

মাতারবাড়ি পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) হাসান মাহমুদ বলেন, ডাকাতির ঘটনায় এখনো পর্যন্ত কাউকে আটক করা হয়নি। সড়কটিতে অসংখ্য গর্ত হওয়ার কারণে পৌঁছতে বিলম্ব হওয়ায় ডাকাত দল ডাকাতি করে পালিয়ে যায়। এ ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে।

 

 

পূর্বকোণ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট