চট্টগ্রাম শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

ফোরকান গ্রুপ নামে মাদক সিন্ডিকেট, বিএনপি নেতাসহ গ্রেপ্তার ৩

সাতকানিয়া সংবাদদাতা

১৮ মার্চ, ২০২৩ | ১১:৩১ অপরাহ্ণ

সাতকানিয়ায় কেরানিরহাটের সিটি সেন্টার এলাকা থেকে ২৫ কেজি গাঁজা ও ৯৩ বোতল ফেনসিডিল নিয়ে বিএনপি নেতাসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

 

শুক্রবার (১৭ মার্চ) বিকালে বিশেষ অভিযানে তাদের গ্রেপ্তার করে।

 

গ্রেপ্তারকৃতরা হল- উপজেলা বিএনপির বর্তমান কমিটির যুগ্ম আহ্বায়ক, কেরানীহাট নিউমার্কেট ব্যবসায়ী সমিতির সভাপতি ও কেরানীহাট মাইক্রোবাস মালিক সমিতির সভাপতি শহর মুলুক রাশেদ (৪৩)। তিনি ঢেমশা ইউনিয়নের মাইজপাড়া চৌকিদারবাড়ি এলাকার মৃত কালা মিয়ার ছেলে। অন্য দুজন হলেন পৌরসভা ভোয়ালিয়া পাড়া এলাকার মৃত নজরুল ইসলামের ছেলে মিনহাজুর রহমান প্রকাশ মিনহাজ (২৩) ও কক্সবাজার জেলার রামু উপজেলার দক্ষিণ মিঠাছড়ি এলাকার আবুল কাছিমের ছেলে মামুনর রশিদ (২২)।

 

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে কেরানীহাট সিটি সেন্টার এলাকায় অভিযান চালিয়ে প্রথমে আসামী মো. মামুনর রশিদকে গ্রেপ্তার করা হয়। এ সময় মামুনের হাতে থাকা একটি প্লাস্টিকের ব্যাগ থেকে ৬০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

 

পরবর্তীতে আসামি মামুনের দেওয়া তথ্যমতে কেরানিহাট সিটি সেন্টারের ২য় তলার একটি দোকান থেকে ২টি প্লাস্টিকের বস্তা ও ১টি বাজারের ব্যাগ থেকে ২৫ কেজি গাঁজা এবং ৩৩ বোতল ফেনসিডিল উদ্ধারসহ মিনহাজ ও শহর মুলুক রাশেদকে গ্রেপ্তার করা হয়।

 

র‌্যাব-৭ চট্টগ্রাম’র সিনিয়র সহকারী পরিচালক (গণমাধ্যম) মো. নূরুল আবছার জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ২৫ কেজি গাঁজা ও ৯৩ বোতল ফেনসিডিলসহ ৩ মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেফতারকৃত আসামি ও উদ্ধারকৃত মাদকদ্রব্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

 

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াসির আরাফাত জানান, তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের হয়েছে এবং আসামিদেরকে যথাযথ পুলিশ পাহারায় বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

 

পূর্বকোণ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট