চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

পৃথক অভিযানে বাঁশখালীতে অস্ত্র-ইয়াবাসহ গ্রেপ্তার ৬

বাঁশখালী সংবাদদাতা

১৮ মার্চ, ২০২৩ | ৬:১৭ অপরাহ্ণ

বাঁশখালী থানা পুলিশ পৃথক অভিযানে অস্ত্র গুলি ও ইয়াবাসহ ৬ জনকে গ্রেপ্তার করেছে। শনিবার (১৮ মার্চ) ভোর রাতে বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) কামাল উদ্দিনের নেতৃত্বে একদল পুলিশ এ অভিযান চালান।

 

বিষয়টি নিশ্চিত করে ওসি কামাল উদ্দিন বলেন, পুকুরিয়া ইউনিয়নের পশ্চিম পুকুরিয়া তেচ্ছি পাড়া পাহাড়ি এলাকায় চার মামলার পলাতক আসামী মনির আহমদের ছেলে আমজাদ আলী (প্রকাশ) আমজাদ হোসেন (৪০)কে আটকের পর তার দেয়া তথ্য মতে একটি দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

 

অপর অভিযানে চাম্বল ইউনিয়নের পশ্চিম ৭নং ওয়ার্ডের খলিফা পাড়ায় মৃত লোকমান হাকিমের ছেলে নেছার আহমদ (৫৮) কে অস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে থানায় ৩টি মামলা রয়েছে।

 

পৃথক অপর এক অভিযানে পুইছড়ি ইউনিয়নের ফুটখালী ব্রিজের প্রধান সড়কে তল্লাশি চৌকি বসিয়ে কক্সবাজার থেকে চট্টগ্রাম অভিমুখী ৪ জন ইয়াবা পাচারকারীকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে ৩ হাজার ৭ শ’ ইয়াবা উদ্ধার করা হয়।

 

গ্রেপ্তারকৃতরা হলেন, কক্সবাজারের টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউপি ৫নং ওয়ার্ডের চান্দর পাড়ার আলী আকবরের ছেলে হোছন আহমদ (৫০), পল্লান পাড়া ২ নং ওয়ার্ডের মৃত আহমদ হোসেনের ছেলে মো. মোরশেদ (১৯), হামিদ হোসেনের ছেলে মো. ইসমাইল হোসেন (৩৩) ও মহেশখালী সাইবার ডেইল ৯ নং ওয়ার্ডের মৃত আবদুল মন্নানের ছেলে মো. জাকেরিয়া (২৮)।

 

আনোয়ারা সার্কেলের (এএসপি) কামরুল ইসলাম বলেন, বাঁশখালী উপজেলায় বিভিন্ন অপরাধে জড়িত আসামীদেরকে তালিকাভ‚ক্ত করা হয়েছে। তালিকা অনুসারে পৃথক পৃথক অভিযানে অস্ত্র উদ্ধার ও আসামী গ্রেপ্তার অভিযান চলমান রয়েছে। গতকাল অস্ত্র, গুলি ও ইয়াবাসহ গ্রেপ্তারকৃত আসামীদেরকে জিজ্ঞসাবাদের পর জেল হাজতে পাঠানো হয়েছে।

 

পূর্বকোণ/এএইচ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট