চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

কক্সবাজারে হোটেলে মিলল তরুণীর লাশ

কক্সবাজার সংবাদদাতা

১৬ মার্চ, ২০২৩ | ৫:১১ অপরাহ্ণ

কক্সবাজার কলাতলীর আবাসিক হোটেল ‘আল মারওয়া’ থেকে একা বেড়াতে আসা এক তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম শারমিন আক্তার (২৬)। তিনি গোলাপগঞ্জের কাশিয়ানী উপজেলার বাসিন্দা।

বুধবার (১৫ মার্চ) দিবাগত রাত ১টার দিকে হোটেলের রুম থেকে এই মরদেহ উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে কক্সবাজার সদর থানার পরিদর্শক (তদন্ত) মো. নাজমুল হুদা জানান, বুধবার রাতে কক্সবাজার শহরে হোটেল-মোটেল জোনের আবাসিক হোটেল আল মারওয়া থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

হোটেল কর্তৃপক্ষের বরাতে নাজমুল হুদা বলেন, মঙ্গলবার রাতে শারমিন আক্তার একা কক্সবাজার বেড়াতে আসেন। তিনি রাত যাপনের জন্য শহরের হোটেল-মোটেল জোনের আবাসিক হোটেল ‘আল মারওয়া’তে কক্ষ ভাড়া নিতে যান। এসময় শারমিন একা থাকায় হোটেল কর্তৃপক্ষ কক্ষ ভাড়া দিতে অনীহা জানায়। পরে মোবাইল ফোনে মা পরিচয়ে এক নারীর সঙ্গে হোটেলের দায়িত্বরতদের আলাপ করিয়ে দেন। এরপর তাকে হোটেলটির তৃতীয় তলার ১৩১ নম্বর কক্ষটি ভাড়া দেওয়া হয়।

বুধবার রাতে হোটেলের এক পরিচ্ছন্নকর্মী কক্ষটি পরিস্কার করতে যায়। এসময় কক্ষটির দরজা ভিতর থেকে বন্ধ পেয়ে ওই পরিচ্ছন্নকর্মী একাধিকবার ডাকাডাকি করেন। এতে কোন সাড়া না পেয়ে বিষয়টি হোটেলের সংশ্লিষ্টদের অবহিত করেন। এরপর হোটেল কর্তৃপক্ষ বিষয়টি পুলিশকে অবহিত করে।

পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে হোটেল কক্ষের দরজা ভিতর থেকে বন্ধ পায়। পরে দরজা ভাঙার পর ওই নারীর ফ্যানের সঙ্গে ঝুলন্ত মরদেহ পুলিশ উদ্ধার করেছে। এটি আত্মহত্যা নাকি খুন; তা ময়নাতদন্তের পর নিশ্চিত করা সম্ভব হবে বলে জানান ওই পুলিশ কর্মকর্তা।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট