চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

সর্বশেষ:

মঙ্গলবার শেষ প্রচারণা, দুইদিন পর ভোট

বোয়ালখালী সংবাদদাতা

১৪ মার্চ, ২০২৩ | ১২:০৯ পূর্বাহ্ণ

বোয়ালখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে উপ-নির্বাচনের সকল প্রস্তুতি গ্রহণ করেছে নির্বাচন কমিশন। এ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন দলীয় একজনসহ তিন প্রার্থী।

 

আগামীকাল মঙ্গলবার রাতে শেষ হবে প্রার্থীদের নির্বাচনী প্রচার প্রচারণা। দুইদিন পর ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। শেষ মুহূর্তের প্রচারণায় সরগরম নির্বাচনী এলাকা।

 

উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মো. নুরুল ইসলাম জানান, ভোট গ্রহণের সকল প্রস্তুতি শেষ পর্যায়ে। উপজেলার ৮৬টি কেন্দ্রের ৫১৮টি বুথে ভোট গ্রহণ করা হবে। এজন্য ৭৭৭টি ইলেক্ট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) এসে গেছে।

 

তিনি বলেন, আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণে একজন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ও ৪ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট কাজ করবেন। থাকবে দুই প্লাটুন বিজিবি সদস্য। এছাড়া আইন শৃঙ্খলা রক্ষায় প্রতিটি কেন্দ্রে পুলিশ এবং আনসার সদস্যরা নিয়োজিত থাকবেন।

 

উপজেলায় ভোটার রয়েছেন ২ লাখ ৬ হাজার ১৬৭ জন। এরমধ্যে পুরুষ ভোটার রয়েছেন ১ লাখ ৭ হাজার ৬৬৬ জন ও মহিলা ভোটার রয়েছেন ৯৮ হাজার ৫০১ জন।

 

এ উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী রেজাউল করিম রাজা, স্বতন্ত্র প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক শাহজাদা এসএম মিজানুর রহমান ও সাংবাদিক কাজী আয়েশা ফারজানা প্রতিদ্বন্দ্বিতা করছেন।

 

 

পূর্বকোণ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট