চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

সর্বশেষ:

যুবলীগ হচ্ছে প্রধানমন্ত্রীর ভ্যানগার্ড : শেখ ফজলে নাঈম

মহেশখালী সংবাদদাতা

১৩ মার্চ, ২০২৩ | ৩:৫৯ অপরাহ্ণ

বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ব্যারিস্টার শেখ ফজলে নাঈম যুবলীগকে প্রধানমন্ত্রীর ভ্যানগার্ড হিসেবে উল্লেখ করে বলেছেন, যুবলীগের নেতা-কর্মীরা আদর্শের এই সংগঠনকে ভালোবাসে বলেই শেখ হাসিনার ডাকে রাজপথে আছে এবং থাকবে। যুবলীগ নেতা-কর্মীরা বিএনপি-জামায়াত ও দেশবিরোধী চক্রের বিরুদ্ধে যে কোন চক্রান্ত ও ষড়যন্ত্রের মোকাবিলা করতে সর্বদা প্রস্তুত আছে। প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনা দেশের মানুষের ভাগ্যোন্নয়নের কাজ করে যাচ্ছেন।

 

সোমবার (১৩ মার্চ) বাংলাদেশ আওয়ামী যুবলীগ মহেশখালী উপজেলা শাখার ত্রি-বাষিক সম্মেলন ও কাউন্সিল অধিবেশনে সম্মানিত অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

তিনি আরও বলেন, ‘গত ১৪ বছরে দেশের উন্নয়নের সুফল আপনারা পাচ্ছেন। মহেশখালীতে গভীর সমুদ্র বন্দর কয়লা বিদ্যুৎ প্রকল্পসহ একগুচ্ছ মেগা প্রকল্পের কাজ হাতে নেওয়ায় মহেশখালীসহ বাংলাদেশের মানুষের জীবনমান উন্নত হয়েছে।’

 

মহেশখালী উপজেলা যুবলীগের সুশৃঙ্খল সম্মেলনের প্রশংসা করে কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী করে এদেশের মানুষের জীবনমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে।

 

এদিন সকালে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে বাবুদীঘি পাড়ে উপজেলা যুবলীগের আহবায়ক সাজেদুল করিমের সভাপতিত্বে যুগ্ন আহবায়ক এডভোকেট শেখ কামাল ও সেলিম উল্লাহ সেলিমের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির ধর্ম বিষয়ক সম্পাদক এডভোকেট সিরাজুল মোস্তফা। এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ব্যারিস্টার শেখ ফজলে নাঈম।

 

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান সোহাগ, আলহাজ্ব আশেক উল্লাহ রফিক এমপি, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার পাশা চৌধুরী ও সাধারণ সম্পাদক তারেক শরীফ, কেন্দ্রীয় যুবলীগের সদস্য ইশতিয়াক আহমেদ জয়, গিয়াসউদ্দিন আজম ।

 

সম্মেলন উদ্বোধন করেন জেলা যুবলীগের সভাপতি সোহেল আহমেদ বাহাদুর এবং প্রধান বক্তা ছিলেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শহীদুল হক সোহেল। এছাড়া জেলা আওয়ামী লীগ ও যুবলীগের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

 

সম্মেলনে উপজেলা ও ইউনিয়ন যুবলীগের হাজার হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন। সম্মেলনের প্রথম অধিবেশন শেষে জেলা যুবলীগের সভাপতি সোহেল আহমদ বাহাদুরের সভাপতিত্বে দ্বিতীয় অধিবেশন শুরু হয়। সভাপতি ও সাধারণ সম্পাদক পদে একাধিক প্রার্থী থাকায় কেন্দ্র থেকে কমিটি ঘোষণা দেওয়া হবে বলে জানিয়ে দ্বিতীয় অধিবেশন শেষ করা হয়।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট