চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

সর্বশেষ:

রামুতে চলন্ত মোটরসাইকেলে দুর্বৃত্তের গুলি, যুবক নিহত

রামু সংবাদদাতা

১২ মার্চ, ২০২৩ | ৯:১১ অপরাহ্ণ

কক্সবাজারের রামুতে চলন্ত মোটরসাইকেল লক্ষ্য করে সশস্ত্র দুর্বৃত্তের গুলিতে মো. ইরফান (২৭) নামে এক যুবক নিহত হয়েছে। এ সময় মোটর সাইকেল আরোহী শাহিনুর রহমান শাহিন গুরতর আহত হয়েছে।

 

রবিবার (১২ মার্চ) সকালে উপজেলার গর্জনিয়া ইউনিয়নের মাঝিরকাটা মিজ্জিবরকাটা গ্রামের মুচগাছ তলা এলাকায় এ ঘটনা ঘটে।

 

নিহত মো. ইরফান নাইক্ষ্যংছড়ি এলাকার শফিউল্লাহর ছেলে।

 

আহত শাহিনুর রহমান শাহিন জানান, রবিবার ভোরে গর্জনিয়া থেকে মোটরসাইকেল যোগে ইরফানসহ বাইশারী এলাকায় নিজের রাবার বাগানে পরিচর্চার কাজ পরিদর্শনে যাচ্ছিলেন। ইরফানকে পেছনে বসিয়ে তিনি নিজেই মোটরসাইকেল চালাচ্ছিলেন। এ সময় তারা মাঝির কাটা মিজ্জিবর কাটা গ্রামের মুচগাছ তলা এলাকায় পৌঁছলে সশস্ত্র সন্ত্রাসীদের এলোপাতাড়ি গুলিতে বাইকের পেছনে বসা ইরফান গুলিবিদ্ধ হন। চলন্ত মোটরসাইকেলসহ তারা পাহড়ের খাদে পড়ে যান।

 

শাহিন আরও জানান, মূলত তাকে হত্যার উদ্দেশ্যেই এলোপাতাড়ি গুলি বর্ষণ করেছে। তাকে রক্ষা করতে গিয়েই ইরফান নিহত হয়। পাহাড়ে সন্ত্রাস, জঙ্গী, অপহরণ, ভূমিদস্যুতাসহ যাবতীয় অসঙ্গতির বিরুদ্ধে তিনি সোচ্ছার ভূমিকার পাশাপাশি আইনশৃঙ্খলা বাহিনীর সাথে সমন্বয় করে কাজ করে যাচ্ছিলেন, তাই একটি চক্র দীর্ঘদিন থেকে তাকে প্রাণে মারার নানা ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে বলে জানান তিনি।

 

রামু গর্জনিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ মাসুদ রানা জানান, প্রতিপক্ষের সন্ত্রাসীদের গুলিতে এক যুবক খুন হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। গুলিবিদ্ধ ইরফানকে উদ্ধার করে নাইক্ষ্যংছড়ি স্বাস্থ্য কমেপ্লক্স নেয়া হলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে ।

 

এ ঘটনার পর এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণের জন্য পুলিশ ও বিজিবি মোতায়েন করা হয়েছে।

 

 

পূর্বকোণ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট