চট্টগ্রাম রবিবার, ০৪ জুন, ২০২৩

সর্বশেষ:

১০ মার্চ, ২০২৩ | ১০:৪৮ অপরাহ্ণ

টেকনাফ সংবাদদাতা

ঈদগাঁওয়ে চাঞ্চল্যকর হত্যাকাণ্ডের ২ আসামি উখিয়ায় গ্রেপ্তার

কক্সবাজারের ঈদগাঁওয়ে অটোরিকশা চালক মোরশেদ হত্যাকাণ্ডের ২ আসামিকে উখিয়া থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৫।

 

বৃহস্পতিবার (৯ মার্চ) পালংখালী এলাকায় অভিযান তাদের গ্রেপ্তার করা হয়।

 

গ্রেপ্তারকৃতরা হল- রামু মিঠাছড়ি ইউনিয়নের ৩নম্বর ওয়ার্ড পানিরছড়া রশিদ নগরের সামছুল আলমের ছেলে মো. সেলিম (২৪) ও কক্সবাজার সদরের ভারুয়াখালী ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড চৌধুরীপাড়ার ছগির আহম্মদ প্রকাশ ছব্বিরের ছেলে মো. আফছার (২৯)।

 

জানা যায়, গত ৯ ফেব্রুয়ারি কক্সবাজারের ঈদগাঁওয়ে একটি অজ্ঞাত রক্তাক্ত লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনার পর থেকেই র‌্যাব-১৫ উক্ত ব্যক্তির পরিচয় এবং হত্যা রহস্য উদঘাটনে কার্যক্রম শুরু করে। নিহত ব্যক্তির পরিচয় শনাক্ত করা হয়। নাম মোরশেদ আলম, পেশায় অটোরিকশা চালক। প্রাথমিকভাবে ধারণা করা হয় এটি একটি সংঘবদ্ধ অটোরিকশা ছিনতাই চক্র কর্তৃক সংঘটিত হত্যাকাণ্ড। এই ক্লুলেস হত্যাকান্ডের ঘটনা প্রকাশ্যে আসলে উক্ত ঘটনাটি দেশজুড়ে চাঞ্চল্যের সৃষ্টি করে।

 

র‌্যাব-১৫’র সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে জানান, ঈদগাঁও’র অটোরিকশা চালক মোরশেদ হত্যাকাণ্ডে জড়িত দুই আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা হত্যার সাথে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে জড়িত থাকার কথা স্বীকার করে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে কক্সবাজার ঈদগাঁও থানায় সোপর্দ করা হয়েছে।

 

 

পূর্বকোণ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট