চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

মানিকছড়িতে শ্লীলতাহানির অভিযোগে মামলা, অভিযুক্ত আটক

মানিকছড়ি সংবাদদাতা

১০ মার্চ, ২০২৩ | ৬:৩৯ অপরাহ্ণ

খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলার কসম কার্বারী ত্রিপুরা পাড়ায় ৩ সন্তানের এক জননী (৩৭)কে শ্লীলতাহানির অভিযোগে থানায় মামলা দায়ের করেছেন ভুক্তভোগী নারী। পুলিশ অভিযুক্ত মোটরসাইকেল চালক মো. আবদুল করিমকে (৩৫)  আটক করে জেল-হাজতে প্রেরণ করেছে । থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনচারুল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
আবদুল করিম ডাইনছড়ি পশ্চিম পাড়ার আবদুল কাদের ফরাজী ও আলেয়া বেগমের পুত্র।
পুলিশ ও বাদীর অভিযোগপত্রে জানা গেছে, উপজেলার ২ নম্বর বাটনাতলী ইউনিয়নের ছদুরখীলস্থ তিনঘরিয়া পাড়া প্রকাশ কসম কার্বারী ত্রিপুরা পাড়ার জনৈক ৩ সন্তানের জননী গত  ৯ মার্চ বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় সন্তানের উপবৃত্তি সংক্রান্ত ফরমে স্বাক্ষর দিতে ডাইনছড়ি উচ্চ বিদ্যালয়ে যায়। কাজ শেষে মেঠোপথে একা একা বাড়ি ফেরার পথে ডাইনছড়ি পশ্চিম পাড়ার আবদুল কাদের ফরাজী ও আলেয়া বেগমের পুত্র মোটরসাইকেল চালক মো. আবদুল করিম(৩৫) ওই নারীকে মোটরসাইকেলে উঠতে বলেন। এতে নির্যাতিত নারী ভাড়া না থাকায় হেঁটে যাবেন বলে জানালে কাদের তাকে ভাড়া দিতে হবে না বলে গাড়িতে তুলে নিয়ে নির্জনে নামিয়ে ধর্ষণের উদ্দেশ্যে শ্লীলতাহানির চেষ্টা করেন!  এতে নির্যাতিত নারীর আত্মচিৎকারে লোকজন ছুটে আসলে বখাটে পালিয়ে যায়।
পরে বিষয়টি নিয়ে নির্যাতিত নারীর স্বামী রাজু ত্রিপুরা ইউপি সদস্য মানিক ত্রিপুরাকে অবহিত করেন এবং রাতে থানায় একটি অভিযোগ দায়ের করেন। পুলিশ নির্যাতিত নারীর বক্তব্য শুনে রাত সাড়ে ১২টায় অভিযোগ আমলে নেয় এবং শ্লীলতাহানি/যৌনপীড়ন করার অপরাধে নারী ও শিশু নির্যাতন দমন আইনের (সংশোধিত /২০২০)এর ১০ ধারায় মামলা রুজু করেন। এর পর পরই পুলিশ অভিযুক্ত বখাটে মো. আবদুল করিমকে আটক করতে সক্ষম হয়।  গতকাল শুক্রবার বিকেলে আসামীকে আদালতের মাধ্যমে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে ।
পূর্বকোণ/রবিউল/রাজীব/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট