চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

সর্বশেষ:

বাড়িতে একা পেয়ে ৩ বছরের শিশুকে ‘ধর্ষণ’, আসামি গ্রেপ্তার

লামা সংবাদদাতা

৯ মার্চ, ২০২৩ | ৫:০০ অপরাহ্ণ

বান্দরবানের লামা পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডে এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় ধর্ষণের অভিযোগে করা মামলায় প্রতিবেশি নজরুল ইসলাম প্রকাশ বেচুকে (২৯) গ্রেপ্তার করেছে পুলিশ।

 

বুধবার (৮ মার্চ) দুপুরে এই ঘটনা ঘটে। বৃহস্পতিবার (৯ মার্চ) এই ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে লামা থানায় মামলা দায়ের করেন।

 

মামলার বাদী জানান, আমি চট্টগ্রামে রিক্সা চালায়, তার মা অন্যের বাড়িতে কাজ করে জীবিকা নির্বাহ করেন। কাজে যাওয়ার সময় তিন বছরের শিশুটিকে তার দাদীর কাছে রেখে যায়। আমাদের অনুপস্থিতি টের পেয়ে হাতে বিস্কুট দিয়ে নিজ বসতঘরে শিশুটিকে ধর্ষণ করে প্রতিবেশি নজরুল ইসলাম প্রকাশ বেচু। নির্যাতনের পরে শিশুটি কান্না করতে করতে তার দাদীর কাছে ঘটনার বিষয়ে বিস্তারিত জানায়। খবর পেয়ে বাড়িতে এসে স্থানীয় লোকজনসহ শিশুটিকে চিকিৎসার জন্য লামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন আমার স্ত্রী। নজরুল ইসলামের বিরুদ্ধে পূর্বেও এমন ঘটনার অভিযোগ আছে।

 

লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল ইসলাম চৌধুরী বলেন, শিশু নির্যাতনের ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা রেকর্ড করা হয়েছে। ৮ ঘণ্টার মধ্যেই অভিযান চালিয়ে অভিযুক্ত নজরুল ইসলাম প্রকাশ বেচুকে আজ বৃহস্পতিবার ভোরে রহিমানগর (ঠাকুরঝিরি) এলাকার জাহিদুলের বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়েছে। আসামিকে আদালতে পাঠানো হলে আদালত তাকে জেলহাজতে প্রেরণ করেন।

 

মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) মো. মাহফুজুর রহমান বলেন, এটি চরম নেক্কারজনক ঘটনা। মামলার প্রাথমিক তদন্তকালে আসামির সম্পৃক্ততার বিষয়ে সাক্ষ্য প্রমাণ পাওয়া গেছে। মামলার বিস্তারিত তদন্ত অব্যাহত আছে। তবে আসামি ভাঙা গলায় কথা বলে, তার কথা স্পষ্ট নয়।

পূবকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট