চট্টগ্রাম শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

৯৯৯-এ ফোন, হাটহাজারীতে পাঁচ মিনিটেই দুই ছিনতাইকারী আটক

অনলাইন ডেস্ক

৮ মার্চ, ২০২৩ | ১০:০৭ অপরাহ্ণ

চট্টগ্রামের হাটহাজারীতে ছিনতাইকারীদের কবলে পড়ে ৯৯৯ নম্বরে ফোন দেওয়ার পাঁচ মিনিটের মধ্যে ঘটনাস্থলে গিয়ে ইরফাত রাব্বি (২৭) ও সায়মন (২৩) নামের দুই ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ । মঙ্গলবার (০৭ মার্চ) রাতে হাটহাজারী মডেল থানার সাব ইন্সপেক্টর হারুনুর রশিদ ঘটনাটি নিশ্চিত করেছেন। সকাল সাড়ে পাঁচটার দিকে উপজেলার ফতেপুর ইউনিয়নের চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ১ নম্বর গেইট সংলগ্ন চট্টগ্রাম-হাটহাজারী মহাসড়ক থেকে তাদের আটক করা হয়। 

 

পুলিশের হাতে আটক ইরফাত রাব্বি বায়েজিদ বোস্তামি থানার আতুরার ডিপোর জাহানপুর (জাঙ্গালপাড়া) হাজী এমদাদ খান বাড়ির জানে আলমের ছেলে। আর সায়মন একই থানাধীন সিটি কর্পোরেশন ৩ নম্বর ওয়ার্ডের নুরুল ইসলামের ছেলে। 

 

মামলা সূত্রে জানা যায়, ফটিকছড়ি ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের ফায়ার ম্যান বরিশাল জেলার উজিরপুর থানাধীন ৫ নম্বর শোলক ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের শাহজাহান মল্লিকের ছেলে সজল মল্লিক (২০) ছুটি শেষে নিজ কর্মস্থলে যোগদানের উদ্দেশ্যে ঘটনার দিন আনুমানিক সকাল সাড়ে পাঁচটার দিকে চট্টগ্রামের অক্সিজেন মোড় থেকে সিএনজিতে উঠে। এ সময় ওই গাড়িতে যাত্রী সেজে ছিনতাই চক্রের আরও তিন সদস্য উঠে। পরে ভিকটিমকে বহনকারী সিএনজি উল্লেখিত স্থানে পৌঁছালে ইরফাত রাব্বি, সায়মন, শুভ, সুরত নবী ভিকটিমকে জিম্মি করে মৃত্যুর ভয়ভীতি প্রদর্শন করে তার টাকা পয়সা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করলে ভিকটিম কৌশলে ৯৯৯ এ কল দিলে পুলিশের একটি টিম দ্রুত ঘটনাস্থলে পৌঁছায়।

 

পুলিশের উপস্থিতি টের পেয়ে ২ ছিনতাইকারী পালিয়ে গেলেও ইরফাত বাপ্পি ও সায়মন নামের ২ ছিনতাইকারীকে হাতেনাতে আটক করতে সক্ষম হয়। এ সময় ঘটনাস্থল থেকে ছিনতাই কাজে ব্যবহৃত একটি টিপ ছুরি, সার্জিক্যাল মাস্ক এবং সিএনজি গাড়ি (রেজি নম্বর-চট্টগ্রাম-থ-১৩-৪৯৮৭) জব্দ করা হয়। পরে ভিকটিম বাদী হয়ে এ ঘটনায় জড়িত ৪ জনের নামে হাটহাজারী মডেল থানায় আইন-শৃঙ্খলা বিঘ্নকারী অপরাধে একটি মামলা দায়ের করেন।

 

পূর্বকোণ/রাজীব/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট