চট্টগ্রাম মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪

মাটি তোলা নিয়ে বাকবিতণ্ডা, বাঁশখালীতে চাচার হামলায় প্রাণ গেল ভাতিজার

বাঁশখালী সংবাদদাতা

৮ মার্চ, ২০২৩ | ১২:৩৬ অপরাহ্ণ

চট্টগ্রামের বাঁশখালীতে পুকুর থেকে মাটি তোলা নিয়ে বাকবিতণ্ডার জেরে চাচার হামলায় ভাতিজা মোহাম্মদ শাহাব উদ্দিন (৩৩) নিহত হয়েছেন। এ ঘটনায় নিহত শাহাব উদ্দিনের বাবাসহ তিনজন গুরুতর আহত হয়েছেন।

 

বুধবার (৮ মার্চ) সকালে উপজেলার কাথারিয়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের মাইদায়রী পাড়ায় এ ঘটনা ঘটে।

 

নিহত শাহাব উদ্দিন ওই এলাকার মোহাম্মদ এয়াকুব হোসেনের (৬২) ছেলে। এ ঘটনায় এয়াকুব হোসেনও গুরুতর আহত হয়েছেন। এছাড়া আহত হয়েছেন তার আরেক ভাই শাহ আলম (৩৪)। তবে সংঘর্ষের মধ্যে শাহাব উদ্দিনের চাচা নুর হোসেনও (৪৫) আহত হয়েছেন। সবাইকে গুরুতর অবস্থায় ভর্তি করা হয়েছে বাশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে।

 

বিষয়টি নিশ্চিত করেছেন বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল উদ্দিন। পূর্বকোণকে তিনি বলেন, সকালে পুকুর থেকে মাটি উত্তোলন ও সীমানা বিরোধ নিয়ে প্রথমে তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়। পরে তারা সংঘর্ষে জড়িয়ে পড়েন। এক পর্যায়ে চাচা নুর হোসেনের হামলায় গুরুতর আহত হন শাহাব উদ্দিন। আহত হন তার আরেক ভাই শাহ আলম ও বাবা এয়াকুব হোসেন। এছাড়া আহত হয়েছেন চাচা নুর হোসেনও।

 

বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক অমিত দাশ বলেন, হাসপাতালে আনার পর শাহাব উদ্দিন মৃত্যুবরণ করেন। এই ঘটনায় তার বাবা ও ভাই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তবে শাহাব উদ্দিন মারা যাওয়ার পর হাসপাতাল থেকে পালিয়ে যায় তার চাচা নুর হোসেন।

 

ওসি কামাল উদ্দিন আরও বলেন, ঘটনা জানার পর পুলিশ ঘটনাস্থলে গেছে। বিস্তারিত পরে জানানো হচ্ছে।

পূর্বকোণ/মামুন/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট