চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

সর্বশেষ:

মিরসরাইয়ে দিদারুল ইসলাম ফাউন্ডেশনের উদ্যোগে শিক্ষা উপকরণ বিতরণ

অনলাইন ডেস্ক

৭ মার্চ, ২০২৩ | ১০:৩৯ পূর্বাহ্ণ

মিরসরাইয়ের ১৬ নম্বর সাহেরখালী ইউনিয়নের সকল সরকারি-বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। সোমবার (৬ মার্চ) দিদারুল ইসলাম ফাউন্ডেশনের উদ্যোগে সাহেরখালী ইউনিয়নের পূর্ব সাহেরখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়, পশ্চিম সাহেরখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়, জামাল সফি সরকারি প্রাথমিক বিদ্যালয়, ভুঁইয়ার হাট সরকারি প্রাথমিক বিদ্যালয়, গজারিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও মধ্য ডোমখালী নাজিরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়গুলোর ছাত্র ছাত্রীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

 

এদিন আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা দিদারুল ইসলাম, উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন ১৬ নম্বর সাহেরআলী ইউনিয়নের সম্মানিত চেয়ারম্যান কামরুল হায়দার চৌধুরী, সভাপতিত্ব করেন স্ব স্ব বিদ্যালয়ের প্রধান শিক্ষকরা।

 

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, শিক্ষা বিস্তারের পাশাপাশি তিনি সামাজিক বিভিন্ন উন্নয়নমূলক কাজে সর্বাত্মক সহযোগিতা করবেন।

 

গজারিয়া গ্রামের গনি আহম্মদ মুহুরী বাড়ির মরহুম আবুল কালামের একমাত্র ছেলে এ. এস গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর দিদারুল ইসলাম তার নিজ গ্রামে শিক্ষা ও চিকিৎসা ব্যবস্থায় আধুনিক ডিজিটাল এলাকা গড়ার লক্ষ্যে ২০১৯ সালের জানুয়ারি মাসে দিদারুল ইসলাম ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেন।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট