চট্টগ্রাম শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

হাটহাজারীতে সড়ক দুর্ঘটনায় আহত শিশুর মৃত্যু

হাটহাজারী সংবাদদাতা

৫ মার্চ, ২০২৩ | ৯:২৬ অপরাহ্ণ

হাটহাজারীতে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত শিশু মোহাম্মদ নায়েল হকের (৫) চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে।

 

গত ২৫ ফেব্রুয়ারি শনিবার সন্ধ্যায় হাটহাজারী-নাজিরহাট মহাসড়কের চারিয়া বাজার এলাকায় শিশু নায়েল আহত হয়। পরে রবিবার (৫ মার্চ) দুপুরে নগরীর একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

 

নিহত নায়েল হক উপজেলার উত্তর মাদার্শা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের মোহাম্মদ নাঈমুল হকের ছেলে। বর্তমানে গুরুতর আহত অবস্থায় নিহতের পিতাও চিকিৎসাধীন রয়েছেন।

 

উত্তর মার্দাশা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মনজুর হোসেন চৌধুরী মাসুদ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, নগরীর একটি প্রাইভেট হাসপাতালে রবিবার দুপুর দেড়টায় নায়েল মৃত্যুবরণ করেন। আজ মাগরিবের নামাজের পর নিহতের জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

 

গত ২৫ ফেব্রুয়ারি শনিবার  সন্ধ্যায় হাটহাজারী-নাজিরহাট মহাসড়কের চারিয়া বাজার এলাকায় মালবাহী একটি ট্রাকের পিছনে মোটরসাইকেলের ধাক্কা লেগে বাবা নাঈমুল হক ও নায়েল হক গুরুতর আহত হয়। উপস্থিত লোকজন তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করে। এরপর থেকে নগরীর একটি প্রাইভেট হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় ছিলেন। চিকিৎসাধীন অবস্থায় আট দিন পর তার মৃত্যু হয়।

 

 

পূর্বকোণ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট