চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

সর্বশেষ:

টেকনাফে দুই শিশু অপহরণ, ৪ লাখ টাকা মুক্তিপণ দাবি

নিজস্ব প্রতিবেদক

৩ মার্চ, ২০২৩ | ১১:০১ অপরাহ্ণ

কক্সবাজারের টেকনাফে দুই শিশুকে অপহরণের অভিযোগ ওঠেছে। অপহৃত শিশুদের পরিবারের দাবি, অপহরণকারীরা মোবাইল ফোনে কল করে ৪ লাখ টাকা মুক্তিপণ চেয়েছে।

শুক্রবার (৩ মার্চ) সন্ধ্যায় উপজেলার বাহারছড়ার মারিশবনিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

অপহৃত শিশুরা হলো- টেকনাফে বাহারছড়ার মারিশবনিয়া পাড়ার বাসিন্দা হেসেন আলীর ছেলে মো. সালমান (৪) ও একই এলাকার মো. আলীর ছেলে ওবাইদুল্লাহ (১৫)। তারা সম্পর্কে চাচাত ভাই।

বিয়ষটি নিশ্চিত করেন অপহৃত শিশুদের একজনের মামাত ভাই হামিদ হোসেন। পূর্বকোণকে তিনি বলেন, বিকেলে তারা বাহারছড়া বাজারে চুল কাটাতে গিয়েছিল। সেলুনে ভিড় থাকায় চুল না কেটে বাড়িতে ফিরছিল। পথে মারিশবনিয়ার মাদ্রাসার সামনে থেকে তাদের অপহরণ করা হয়। এ ঘটনার দুই ঘণ্টা পরে অপহৃত ওবাইদুল্লাহর মোবাইল ফোন থেকে তার মা’কে কল করে ৪ লাখ টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা। বিষয়টি পুলিশকে জানানো হয়েছে।

অপহরণের ঘটনাটি স্বীকার করে টেকনাফ বাহারছড়া পুলিশ ফাঁড়ি তদন্ত কেন্দ্রের কর্মকর্তা মচিউর রহমান বলেন, ‘শুক্রবার সন্ধ্যায় সিএনজিচালিত অটোরিকশায় করে ওই দুজনকে অপহরণের কথা শুনেছি। খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি। ঘটনার বিস্তারিত জানার চেষ্টা করছি।’

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হালিম জানান, ‘বিষয়টি শোনার পর খোঁজ-খবর নেওয়া হচ্ছে। মুক্তিপণের বিষয়ে স্বজনদের কাছ থেকে জানার চেষ্টা করছি।’

 

পূর্বকোণ/মামুন/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট