চট্টগ্রাম শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

‘মায়া না ভালো থাকতে দেয়, না বাঁচতে দেয়’ স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা

আনোয়ারা সংবাদদাতা

৩ মার্চ, ২০২৩ | ৯:২৬ অপরাহ্ণ

‘মায়া না ভালো থাকতে দেয়, না বাঁচতে দেয়। মৃত্যুর দুয়ারে দাঁড় করিয়ে দেয়’ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এ স্ট্যাটাস দিয়ে মুহাম্মদ সালাউদ্দিন (১৭) নামে এক স্কুল শিক্ষার্থী আত্মহত্যা করেছে।

 

শুক্রবার (৩ মার্চ) বিকালে আনোয়ারা উপজেলার চাতরী ইউনিয়নে এ ঘটনা ঘটে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

 

নিহত মুহাম্মদ সালাউদ্দিন স্থানীয় ইদ্রীস মাস্টার বাড়ির মৃত নুরুল আলমের ছেলে। সে চাতরী বহুমুখি উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী।

 

পূর্বকোণ অনলাইনের কাছে আসা এক ফেসবুক স্ট্যাটাসে দেখা যায়, সালাউদ্দিন লিখেন, “ মায়া না ভালো থাকতে দেয়, না বাঁচতে দেয়। মৃত্যুর দুয়ারে দাঁড় করিয়ে দেয়।”

 

নিহতের ফুফাত ভাই মো. ইকবাল জানায়, সালাউদ্দিন বুধবার দুপুরে নিজের ফেইসবুকে একটি স্টাটাস দেয়। আজ শুক্রবার বিকালে জুমার নামাজ শেষে ঘরের পাশে নিজেদের দোকানে ডুকে দরজা বন্ধ করে দেয়। কিছুক্ষণ পর তার বড়ভাই দোকান খুলতে গেলে ভেতরে দরজা বন্ধ দেখে ডাকাডাকি করে। পরে ভেন্টিলেটর দিয়ে দেখতে পায় সালাউদ্দিন গলায় ফাঁস দিয়ে ঝুলছে। এ সময় তারা দরজা ভেঙে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

 

আনোয়ারা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মির্জা মোহাম্মদ হাছান জানান, সালাউদ্দিন নামে এক স্কুল শিক্ষার্থী আত্মহত্যার বিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। নিহতের পরিবার ও স্বজনদের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়া লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

পূর্বকোণ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট