চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

টেকনাফে লবণ চাষীকে ঘিরে ফেলে ‌‘গুলিবর্ষণ’

নিজস্ব প্রতিবেদক

২ মার্চ, ২০২৩ | ৬:৪৩ অপরাহ্ণ

টেকনাফের হ্নীলায় প্রতিপক্ষের গুলিতে নজির আহমদ (৩৭) নামে এক লবণ চাষী নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকে দেশীয় তৈরি একনলা বন্দুক ও একটি কিরিচ উদ্ধার করেছে পুলিশ।

 

বুধবার (২ মার্চ) রাত ১১টায় হ্নীলা ইউনিয়নের আলীখালি এলাকায় নিহতের মুরগির খামারের পাশে এ ঘটনা ঘটে।

 

নিহত নজির আহমদ টেকনাফ হ্নীলা ইউনিয়ন ৭ নম্বর ওয়ার্ডের আলীখালি এলাকার মৃত অলি হোসেনের ছেলে।

 

নিহতের ভাই নুর মোহাম্মদ বলেন, বুধবার রাতে লবণের মাঠের কাজ দেখে বাড়ির পাশে থাকা মুরগির খামারের পাশে যান তার ভাই নজির আহমদ। হঠাৎ ১০-১৫ জনের একটি সশস্ত্র গ্রুপ তাকে ঘিরে ফেলেন। একপর্যায়ে তারা গুলিবর্ষণ করতে থাকে। গুলিবর্ষণের পর নজির খামারের পাশে থাকা পুকুরে পড়ে যান। পরবর্তীতে নুর মোহাম্মদের চিৎকার ও গুলির শব্দে আশপাশের লোকজন এগিয়ে আসলে নুর মোহাম্মদ প্রাণে রক্ষা পান।

 

তিনি আরও জানান, জমি নিয়ে প্রতিপক্ষের সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। একসপ্তাহ আগেও অস্ত্র নিয়ে তাদের বাড়িতে হামলা করেছিল।

 

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল হালিম বলেন, বুধবার রাতে আলীখালিতে একব্যক্তি খুন হয়েছে। ঘটনা জানার পর ঘটনাস্থলে পুলিশ গিয়ে হামলাকারীদের গ্রেপ্তারে অভিযান পরিচালনা করে। এ সময় ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়। পরে বৃহস্পতিবার সকাল ১১টার দিকে ঘটনাস্থলে পুলিশ গিয়ে পুকুর থেকে একটি একনলা বন্দুক ও একটি কিরিচ উদ্ধার করে।

 

 

পূর্বকোণ/জেইউ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট