চট্টগ্রাম শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

লোহাগাড়ায় হত্যাকাণ্ড: রোহিঙ্গা নাগরিক গ্রেপ্তার

লোহাগাড়া সংবাদদাতা

২৭ ফেব্রুয়ারি, ২০২৩ | ৯:৫৫ অপরাহ্ণ

লোহাগাড়া উপজেলার চরম্বার কৃষক আহম্মদ কবির (৭৫) হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে রোহিঙ্গা নাগরিক মো. আমিনকে (২৫) গ্রেপ্তার করেছে পুলিশ।

 

গতকাল রবিবার সন্ধ্যায় কক্সবাজারের উখিয়ার কুতুপালং মধুরছাড় ক্যাম্প থেকে তাকে গ্রেপ্তার করা হয়। সোমবার (২৭ ফেব্রুয়ারি) সকালে আমিনকে আদালতে পাঠানো হলে তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন বিচারক।

 

গ্রেপ্তার আমিন উখিয়া ক্যাম্পের সি-৩ ব্লকের আজিজুর রহমানের ছেলে।

 

জানা যায়, রোহিঙ্গা নাগরিক মো. আমিন লোহাগাড়ার আহম্মদ কবিবের বাড়িতে দিন-মুজুর হিসেবে কাজ করত। গত ১৬ ফেব্রুয়ারি সকালে আমিনের চাহিদামতো মজুরি না দেয়ায় এবং গৃহকর্তার কাছে থাকা ৫০ হাজার টাকা ছিনিয়ে নেয়ার লোভে অপর একজন সহযোগীসহ আহম্মদ কবিরকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে চরম্বা থেকে কক্সবাজার পালিয়ে যায়। পরদিন নিহত আহমদ কবিরের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তে প্রেরণ করা হয়। এ ব্যাপারে অজ্ঞাতনামা আসামির নাম উল্লেখ করে থানায় একটি মামলা দায়ের করা হয়।

 

মামলার তদন্তকারী কর্মকর্তা উপপরিদর্শক শরীফুল ইসলাম জানান, তথ্যপ্রযুক্তির সহায়তায় হত্যাকারীদের শনাক্ত করতে সক্ষম হন।

 

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতিকুর রহমান জানান, ক্ষোভ ও টাকার লোভে আমিনে এবং তার অপর সহযোগী ধামা ও দা দিয়ে কুপিয়ে হত্যা করে চরম্বা হতে কক্সবাজার পালিয়ে যায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আমিন এ হত্যার ঘটনা স্বীকার করেন।

 

 

পূর্বকোণ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট