চট্টগ্রাম শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

মালামাল বিক্রি করে ফেরার পথে খাদে পড়ল অটোরিকশা, আহত ২

রাজস্থলী সংবাদদাতা

২৭ ফেব্রুয়ারি, ২০২৩ | ৭:৪৭ অপরাহ্ণ

রাঙামাটি রাজস্থলীতে মালামাল বিক্রি করে চন্দ্রঘোনা ফেরার পথে সিএনজিচালিত অটোরিকশা নিয়ন্ত্রণ হারিয়ে গভীর খাদে পড়ে চালক ও এক যাত্রী গুরুতর আহত হয়েছেন। এর মধ্যে যাত্রীর অবস্থা আশঙ্কাজনক। তাকে ভর্তি করা হয়েছে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে।

 

সোমবার (২৭ ফেব্রুয়ারি) বিকেল ৫টায় উপজেলার ২ নম্বর গাইন্দ্যা ইউনিয়নের গামারী বাগান এলাকার রাজস্থলী-চন্দ্রঘোনা সড়কে এই দুর্ঘটনা ঘটে।

আহত চালকের নাম মো. রুবেল। তিনি রাঙ্গুনিয়া উপজেলার আজীজপাড়ার বনগ্রামের মোহাম্মদ রফিকুল ইসলামের ছেলে। আর যাত্রীর নাম মোহাম্মদ রুবেল মিয়া। তিনি একই এলাকার মোহাম্মদ বাচা মিয়ার ছেলে।

 

বিষয়টি নিশ্চিত করেন রাজস্থলী থানা অফিসার ইনচার্জ (ওসি) জাকির হোসেন। পূর্বকোণকে তিনি বলেন, চানাচুর, চিপস, বিস্কেটসহ বিভিন্ন মালামাল বিক্রি শেষে চন্দ্রঘোনা ফেরার পথে সোমবার বিকেল ৫টায় নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায় একটি সিএনজিচালিত অটোরিকশা। এই ঘটনায় চালক রুবেল ও যাত্রী রুবেল মিয়া গুরুতর আহত হয়েছে। চালক রুবেল প্রাথমিক চিকিৎসা শেষে বাড়ি ফিরেছেন। তবে যাত্রী রুবেল মিয়ার অবস্থা আশঙ্কাজনক। তাকে উদ্ধার করে রাজস্থলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে কর্তব্যরত চিকিৎসকরা চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

ওসি জকির হোসেন আরও বলেন, দুর্ঘটনাকবলিত সিএনজিচালিত অটোরিকশাটি বর্তমানে থানার হেফাজতে রয়েছে।

 

পূর্বকোণ/আজগর/মামুন/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট