চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

সাতকানিয়ায় বাবার কুড়ালের কোপে সন্তান নিহত

সাতকানিয়া সংবাদদাতা

২৭ ফেব্রুয়ারি, ২০২৩ | ১২:১৫ পূর্বাহ্ণ

চট্টগ্রামের সাতকানিয়ায় পিতার কুড়ালের কোপে নিজ সন্তানের মৃত্যু হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের বাবা হোসেন আহমদকে থানায় আনা হয়েছে।

রবিবার (২৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় উপজেলার নলুয়া ইউনিয়ন পূর্ব গাটিয়াডেঙ্গা এলাকায় এই ঘটনা ঘটে।

 

নিহত ব্যক্তির নাম মো. আক্কাস উদ্দিন (২৩)। সে উপজেলার নলুয়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের পূর্ব গাটিয়াডেঙ্গা তত্তার মসজিদ এলাকার হোসেন আহমদের ছেলে।

জানা গেছে, বিকাল সাড়ে পাঁচটায় আক্কাস গাছ কাটার কথা বলে কুড়াল নিয়ে ঘর থেকে বেরিয়ে যায়। তখন বাবা-মাসহ পরিবারের সবাই তাকে নিষেধ করে। কিন্তু আক্কাস নিষেধ না শুনে কুড়াল নিয়ে চলে যায়। এসময় হোসেন আহমদ দৌড়ে গিয়ে আক্কাসের কাছ থেকে কুড়াল কেড়ে নেয়ার চেষ্টা করে। তখন বাবা-ছেলে হাতাহাতিতে লিপ্ত হলে এক পর্যায়ে রাগান্বিত হয়ে বাবা হোসেন আহমদ কুড়াল কেড়ে নিয়ে ছেলে আক্কাসের মাথায় কোপ দেয়। এতে আক্কাস ঘটনাস্থলে মারা যায়।

 

নলুয়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের সদস্য মো. ইব্রাহিম জানান, নিহত আক্কাসের পরিবারের সবাই মানসিক ভারসাম্যহীন। তবে আক্কাস মানসিকভাবে একটু বেশি অসুস্থ। কুড়াল নিয়ে বাবা-ছেলের হাতাহাতির এক পর্যায়ে বাবা তাকে কুড়াল নিয়ে কোপ দেয়।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াসির আরাফাত বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। লাশটি ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হবে। ঘটনার বিষয়ে জিজ্ঞাসাবাদ করার জন্য নিহত আক্কাসের বাবা হোসেন আহমদকে ডেকে আনা হয়েছে।

 

পূর্বকোণ/মুন্না/মামুন/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট