চট্টগ্রাম মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪

কাপ্তাই হ্রদে মিলল নিখোঁজ রাজমিস্ত্রির লাশ

রাঙামাটি সংবাদদাতা

২৬ ফেব্রুয়ারি, ২০২৩ | ২:০৬ অপরাহ্ণ

রাঙামাটির কাপ্তাই হ্রদ থেকে গিয়াস উদ্দিন (৪৫) নামে একব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ রবিবার (২৬ ফেব্রুয়ারি) সকালে শহরের রিজার্ভ বাজার গীতাশ্রম কলোনির পেছনের অংশে কাপ্তাই হ্রদ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

 

নিহত গিয়াস উদ্দিন সিলেটের সুনামগঞ্জ জেলার বাসিন্দা হলেও বর্তমানে রাঙামাটি শহরের আব্দুল আলী একাডেমি উচ্চ বিদ্যালয় সংলগ্ন নদীর পাড় এলাকার থাকতেন। তিনি পেশায় রাজমিস্ত্রি।

 

স্থানীয়রা জানান, মহসীন কলোনি এলাকার বাসিন্দারা হ্রদের পানিতে একটি লাশ ভাসতে দেখে থানায় খবর দেয়। কিন্তু পুলিশ আসার আগেই খবরটি ছড়িয়ে পড়ায় মৃতের আত্মীয় স্বজনরা হ্রদের পাড়ে ভিড় করেন। পরে পুলিশ লাশ উদ্ধার করলে তারা তা শনাক্ত করেন।

 

রাঙামাটি কোতোয়ালী থানার উপ-পরিদর্শক (এসআই) ক্য লাহ্ চিং মারমা পূর্বকোণকে বলেন, গিয়াস উদ্দিন তিন চার দিন আগে থেকেই নিখোঁজ ছিলেন। তার স্ত্রী ও মা থানায় একটি সাধারণ ডায়েরিও করেছিলেন। সকালে খবর পাওয়ার সঙ্গে সঙ্গেই তার লাশ উদ্ধার করি। তবে মৃত ব্যক্তির শরীরে তেমন কোন আঘাতের চিহ্ন দেখতে পাইনি। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

 

তিনি আরও বলেন, নিহত গিয়াস উদ্দিন কিছুটা মানসিক ভারসাম্যহীন ছিল বলে জানতে পেরেছি। তিনি মাঝে মাঝে পরিবারের সদস্যদেরও চিনতে পারতেন না। তাই আমরা ধারণা করছি, কোনোভাবে হ্রদের পানিতে পড়ে গেছেন। তদন্তের পর বিস্তারিত জানা যাবে।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট