চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

সর্বশেষ:

‘জনগণের অভ্যুত্থানের মধ্য দিয়ে সরকারকে হঠাতে হবে’

নিজস্ব প্রতিবেদক

২৫ ফেব্রুয়ারি, ২০২৩ | ১১:৩৫ অপরাহ্ণ

বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম বলেছেন, ভিন্নমত দমনে আওয়ামী লীগ পুলিশ ও প্রশাসনকে ব্যবহার করছে। তেল, গ্যাস, সারসহ নিত্য প্রয়োজনীয় পণ্যের দাম বেড়ে চলছে। সরকারের দুর্নীতির কারণে এসব হচ্ছে। তাই জনগণের অভ্যুত্থানের মধ্য দিয়ে এ সরকারকে হঠাতে হবে।

 

শনিবার (২৫ ফেব্রুয়ারি) সকালে রাঙ্গামাটি পৌরসভা প্রাঙ্গণে সরকারের পদত্যাগ ও গণতন্ত্র পুনরুদ্ধারে ১০ দফা বাস্তবায়নের দাবিতে রাঙ্গামাটি জেলা বিএনপির উদ্যোগে কেন্দ্র ঘোষিত পদযাত্রা কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। পদযাত্রাটি রাঙ্গামাটি পৌরসভা প্রাঙ্গণ থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে নিউ মার্কেট মোড়ে গিয়ে শেষ হয়।

 

তিনি বলেন, গত ১৪ বছর ধরে আওয়ামী লীগ জোর করে ক্ষমতা দখল করে বসে আছে। প্রতিনিয়ত গণতান্ত্রিক মূল্যবোধ নষ্ট করছে। নির্বাচনি ব্যবস্থা ধ্বংস করে ফেলেছে। জনগণ নির্বাচন ব্যবস্থা থেকে বিমুখ হয়ে যাচ্ছে।

 

রাঙ্গামাটি জেলা বিএনপির সভাপতি দীপেন তালুকদার দীপুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মামুনুর রশীদ মামুনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ ধর্ম বিষয়ক সম্পাদক দীপেন দেওয়ান।

 

পদযাত্রা শুরুর আগে সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম শাকিল, জেলা বিএনপির সাবেক সি. সহ সভাপতি আবু নাছের, সহ সভাপতি সাইফুল ইসলাম ভুট্টু, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম পনিরসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

 

পূর্বকোণ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট