চট্টগ্রাম শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

ইচ্ছা পূরণে হেলিকপ্টারে বউ আনলেন চট্টগ্রামের প্রবাসী মোরশেদ!

সীতাকুণ্ড সংবাদদাতা

২১ ফেব্রুয়ারি, ২০২৩ | ৭:৫৯ অপরাহ্ণ

চট্টগ্রামের সীতাকুণ্ডে হেলিকপ্টারে উড়ে গিয়ে বিয়ে করে তোলপাড় সৃষ্টি করেছেন এক নিম্ন মধ্যবিত্ত প্রবাসী যুবক। নিজের একান্ত ইচ্ছাকে বাস্তবে রূপ দিতে তিনি বিয়ে করে বউ নিয়ে হেলিকপ্টারেই ফেরেন বাড়ি।

 

মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) বিকালে এ রকম ব্যতিক্রমী বিয়ে দেখতে উপস্থিত হন হাজারো কৌতুহলী এলাকাবাসী।

 

জানা যায়, বাঁশবাড়িয়া ইউনিয়নের বোয়ালিয়াকুল গ্রামের মরহুম মফিজুর রহমানের দুবাই প্রবাসী ছেলে মোহাম্মদ মোরশেদ আলমের সাথে বিয়ে ঠিক হয় সলিমপুর কালুশাহনগর জাফরাবাদ গ্রামের মোহাম্মদ মাহাবুল আলমের মেয়ে মোছাম্মৎ লাকী আক্তারের।

 

মঙ্গলবার দুপুরে এই বিয়ে অনুষ্ঠিত হবার সিদ্ধান্ত হলে বর মোরশেদ বিয়ে করার জন্য একটি হেলিকপ্টার ভাড়া করেন এবং দুপুর ২টার দিকে নিজ বাড়ি থেকে পাত্রীর বাড়ির উদ্দেশ্যে রওনা হন। বাঁশবাড়িয়ায় একটি স্কুলের মাঠ থেকে হেলিকপ্টার উড়ে গিয়ে নামে সলিমপুর কে.এম হাই স্কুল মাঠে। সেখান থেকে গাড়িতে শ্বশুরবাড়ি গিয়ে লাকীকে বিয়ে করে পুনরায় কে.এম হাইস্কুল মাঠে নিয়ে আসা হয়। শেষে ঐ মাঠ থেকে হেলিকপ্টারে পুনরায় বাঁশবাড়িয়া ফিরে আসেন বর-কনে।

 

এদিকে এলাকায় অসংখ্য ধনী মানুষ থাকলেও হেলিকপ্টারে বিয়ের ঘটনা এখানে আর কখনো ঘটেনি। ফলে বিয়েটি দেখতে হাজারো কৌতুহলী মানুষ ভিড় করেন।

 

এ বিষয়ে জানতে চাইলে বর মোরশেদ আলম বলেন, এটি আমার একটি স্বপ্নপূরণ। মনের একটা ইচ্ছা হয়েছিলো আমি বিয়ে করতে যাবো হেলিকপ্টারে। সেই ইচ্ছা বা স্বপ্ন পূরণ করতে আমি আমি প্রায় তিন লাখ টাকা খরচ করে হেলিকপ্টারটি ভাড়া করি এবং বাঁশবাড়িয়া থেকে সলিমপুর গিয়ে বিয়ে করে আবার কনেকে বাড়ি নিয়ে এসেছি।

 

এই ইচ্ছা পূরণ হওয়ায় খুবই ভালো লাগছে জানিয়ে মোরশেদ বলেন, পাত্রীও ব্যতিক্রমী এই বরযাত্রা উপভোগ করেছেন। সবার কাছে নবদম্পতির জন্য দোয়া চান মোরশেদ।

 

বাঁশবাড়িয়ার ইউপি চেয়ারম্যান মো. শওকত আলী জাহাঙ্গীর বলেন, সে অর্থবিত্তশালী পরিবারের সন্তান নয়। কিন্তু তার জীবনের এটি একটি শখ ছিলো। সেই শখটি পূরণ করতে হেলিকপ্টারে বিয়ে করে নিয়ে আসে। এলাকার মানুষ এ ধরণের বিয়ে দেখে খুবই কৌতুহলী ছিলো। সবাই বিয়েটি উপভোগ করেছেন। আমি নিজেও বিয়েটিতে উপস্থিত থেকে সার্বিক সহযোগিতা করেছি।

 

 

পূর্বকোণ/জেইউ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট