চট্টগ্রাম শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

ভিড়ের মধ্যে পকেট কাটা ও ছিনতাইয়ের চেষ্টা: ১০ নারী-পুরুষ আটক

সীতাকুণ্ড সংবাদদাতা

১৯ ফেব্রুয়ারি, ২০২৩ | ১০:৩২ অপরাহ্ণ

চট্টগ্রামের সীতাকুণ্ড চন্দ্রনাথ ধামে শিব চতুর্দশী মেলার ভিড়ের মধ্যে পকেট কাটা ও ছিনতাইয়ের চেষ্টাকালে ১০ নারী পুরুষকে আটক করা হয়েছে।

রবিবার (১৯ ফেব্রুয়ারি) দিনের বিভিন্ন সময়ে তাদের আটকের পর কোর্ট হাজতে প্রেরণ করা হয়।

 

গ্রেপ্তার আসামিরা হলেন- কিশোরগঞ্জের বগাদিয়া গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে আজিজুল হক (৪৭), সীতাকুণ্ড মহাদেবপুর গ্রামের অপূর্ব শীলের ছেলে বাবলু শীল (২৪), সাতকানিয়া দক্ষিণ তুলাতলী গ্রামের মৃত ধনঞ্জয় ধরের ছেলে মিঠুন ধর (২৯), সীতাকুণ্ড পৌরসদরের মহাদেবপুর গ্রামের মৃত জামাল উদ্দিনের ছেলে রনি (২৪), নগরীর বায়েজিদ থানার জামাল হোসেনের ছেলে রাজু (২০), কক্সবাজারের কতুবদিয়ার আলীর বাপের পাড়ার মোহাম্মদ হোসেনের ছেলে মো. রবি (২৫), নগরীর খুলশীর লালখান বাজার মতিঝর্ণা থানার ধীরেন দাসের ছেলে পলাশ দাস (৩০), নোয়াখালীর সোনাইমুড়ি থানার মৃত হাসমত উল্লার ছেলে মো. সুজন (২৯) এবং ব্রাম্মন বাড়িয়া নাসির নগর থানার বটগাছতলা এলাকার মনির মিয়ার স্ত্রী খালেদা আক্তার (২৫) ও সরাইল থানার বন্দর আটি গ্রামের আনিছ মিয়ার স্ত্রী সেলিনা বেগম (৩০)।

 

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোফায়েল আহমেদ জানান, শিব চতুর্দশী মেলায় বিপুল পুণ্যার্থী সমাগমের সুযোগ কাজে লাগিয়ে উপরোক্ত আসামিরা পুণ্যার্থীদের পকেট কাটা ও ব্যাগসহ অন্যান্য মূল্যবান জিনিস ছিনতাই করছিল। রবিবার দিনের বিভিন্ন সময়ে চন্দ্রনাথ ধাম শিব চতুর্দশী মেলার বিভিন্ন স্থান থেকে তাদেরকে পুলিশ ও স্থানীয় এলাকাবাসী আটক করে। পরে তাদেরকে গ্রেপ্তার দেখিয়ে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

 

পূর্বকোণ/সৌমিত্র/মামুন/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট