চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

রাঙ্গুনিয়ায় অটোরিক্সা-ট্রাক সংঘর্ষে ব্যাংক কর্মকর্তা নিহত

রাঙ্গুনিয়া সংবাদদাতা

১৮ ফেব্রুয়ারি, ২০২৩ | ৬:১৬ অপরাহ্ণ

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় সিএনজিচালিত অটোরিক্সার সঙ্গে ট্রাকের সংঘর্ষে কাজী মো. রিফাত (২৭) নামে এক ব্যাংক কর্মকর্তা নিহত হয়েছেন। শনিবার (১৮ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টায় চট্টগ্রাম-কাপ্তাই সড়কের চন্দ্রঘোনা ইকোপার্ক এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত রিফাত উপজেলার লালানগর ইউনিয়নের আলমশাহপাড়া কাজী বাড়ি এলাকার কাজী নুরুর কবিরের ছেলে। স্নাতকোত্তর ডিগ্রি শেষ করে দুই মাস আগে ওয়ান ব্যাংক চন্দ্রঘোনা শাখায় সহকারী কর্মকর্তা হিসেবে যোগ দেন তিনি।

জানা গেছে, বন্ধুদের সাথে সিএনজিচালিত অটোরিক্সাযোগে কাপ্তাই বাজারে মাছ কিনতে গিয়েছিল রিফাত। সকাল ৮টার দিকে মাছ কিনে ফেরার পথে চন্দ্রঘোনা ইকোপার্ক এলাকায় আসলে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় অটোরিক্সাটির। এতে তিনি গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে এবং পরে নগরীর পার্কভিউ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে, তার মৃত্যুর খবরে এলাকাজুড়ে শোকের ছায়া নেমে এসেছে। পরিবারে চলছে শোকের মাতম। পরিবারে তিন ভাইয়ের মধ্যে বড় সন্তান ছিলো রিফাত।

রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুব মিলকী বলেন, দুর্ঘটনার খবর পেয়ে আমি ঘটনাস্থলে গিয়েছি। ট্রাকটি নিয়ে চালক পালিয়েছে। এটি শনাক্তের চেষ্টা চলছে। এই বিষয়ে সড়ক দুর্ঘটনা আইনে মামলা হবে।

পূর্বকোণ/জিগার/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট