চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

সর্বশেষ:

টেকনাফে ৭০ হাজার ইয়াবা ও অটোরিকশাসহ ৩ মাদককারবারি গ্রেপ্তার

টেকনাফ সংবাদদাতা

১২ ফেব্রুয়ারি, ২০২৩ | ৯:৩০ অপরাহ্ণ

কক্সবাজারের টেকনাফে ৭০ হাজার ইয়াবা ও একটি সিএনজিচালিত অটোরিকশাসহ তিনজন মাদককারবারিকে গ্রেপ্তার করা হয়েছে।

শনিবার (১১ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৪টায় উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের আব্দুল হাবিবের বাড়ির সামনে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে র‌্যাব-১৫। এই ঘটনায় পলাতক রয়েছেন আরও দুই মাদক বিক্রেতা।

 

গ্রেপ্তার তিন ব্যক্তি হলেন- স্থানীয় আব্দুল হাবিবের ছেলে মো. তারেক (২০), মৃত আক্তার কামালের ছেলে মো. শাহ জাহান (৩০) এবং আলী আকবরের ছেলে সৈয়দ হোসেন (৩০)।

রবিবার (১২ ফেব্রুয়ারি) বিকেলে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (ল এন্ড মিডিয়া) ও অতিরিক্ত পুলিশ সুপার মো. আবু সালাম চৌধুরী। পূর্বকোণকে তিনি বলেন, শনিবার বিকেলে আব্দুল হাবিবের বাড়ির সামনে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়েছে। এসময় একটি সিএনজিচালিত অটোরিকশা ও তাদের শরীর তল্লাশী করে মোট ৭০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়েছে।

 

তিনি আরও বলেন, এই সময় জাহেদ হোসাইন ও ফরিদ আলম (৩৫) নামে দুই ব্যক্তি পালিয়ে যান। আটক ব্যক্তিরা জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন- জব্দকৃত ইয়াবাগুলো পলাতক মো. জাহেদ হোসাইনের কাছ থেকে কিনে বেশি দামে বিক্রির জন্য কক্সবাজার নিয়ে যাওয়ার উদ্দেশ্যে সেখানে অবস্থান করছিল।

গ্রেপ্তার ও পলাতক আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণে লিখিত এজাহার দাখিলের পর টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে।

 

পূর্বকোণ/কাশেম/মামুন/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট