চট্টগ্রাম শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

কাউখালীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৫

কাউখালী প্রতিনিধি

১২ ফেব্রুয়ারি, ২০২৩ | ৭:০৪ অপরাহ্ণ

রাঙামাটির কাউখালীতে চাঁদের গাড়ি ও সিএনজি অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে এক ব্যবসায়ীসহ দুইজন নিহত হয়েছেন। এসময় আরো ৫ জন গুরুতর আহত হয়েছেন।

 

রবিবার (১২ ফেব্রুয়ারি) দুপুরে রাঙামাটি-চট্টগ্রাম সড়কের রানিরহাট কাউখালী রাস্তার মাথায় এ দুর্ঘটনা ঘটে।

 

নিহতরা হলেন- কলমপতি ইউনিয়নের আব্দুল মতিনের ছেলে মো. মাসুদ (২৪)। নিহত সিএনজি অটোরিকশা চালকের পরিচয় পাওয়া যায়নি।

 

আহতরা হলেন- কাউখালী উপজেলার কলমপতি ইউনিয়নের পোয়াপাড়া এলাকার ফারুকের মেয়ে ফারহানা আক্তার ইতি, সারোয়ারের মেয়ে আরপিনা সরকার প্রিয়া, রাঙ্গুনিয়া উপজেলার রাজানগর ইউনিয়নের বগাবিল এলাকার বেছন আলীর ছেলে মো. আজিম ও কক্সবাজার রামু উপজেলার ফারুক আহমেদের ছেলে এলাহী বকস।

 

কাউখালী স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত চিকিৎসক ডা. ফরিদা বিনতে রহমান জানান, স্থানীয়রা আহতাবস্থায় ৬ জনকে উদ্ধার করে হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসার পথে মো. মাসুদ নামে একজন নিহত হয়েছেন। আহত ৫ জনের অবস্থা গুরুতর হওয়াতে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিকেলে রেফার করা হয়েছে।

 

কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পারভেজ আলী জানান, রাঙামাটি-চট্টগ্রাম সড়কের রানিরহাট কাউখালী রাস্তার মাথায় চাঁদের গাড়ি ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের ঘটনায় ২ জন নিহত হয়েছে। এছাড়া আহত হয়েছে আরও ৫ জন। ঘটনাস্থল থেকে চাঁদের গাড়ির ড্রাইভার পালিয়ে গেছে। ঘটনাটি রাঙ্গুনিয়া উপজেলায় হওয়াতে আমরা তাদের অবহত করেছি।

 

পূর্বকোণ/পিআর/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট