চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

রাউজানে আগুনে পুড়েছে ঘর, অটোরিকশা কেনা হল না গিয়াসের

রাউজান সংবাদদাতা

১০ ফেব্রুয়ারি, ২০২৩ | ১১:৩০ অপরাহ্ণ

চট্টগ্রামের রাউজানে ভায়াবহ অগ্নিকাণ্ডে এক সিএনজি অটোরিকশা চালকের ঘর সম্পূর্ণ ভষ্মীভূত হয়েছে। এতে নগদ টাকা, আসবাবপত্রসহ মোট ৭ লক্ষ টাকার ক্ষতি হয়েছে।

 

শুক্রবার (১০ ফেব্রুয়ারি) বিকেল ৪টায় উপজেলার রাউজান সদর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের শাহ সুলতান আউলিয়া পাড়ার সিএনজি অটোরিকশা চালক মো. গিয়াস উদ্দিনের বাড়িতে এ ঘটনা ঘটে। পরে সন্ধ্যা ৬টার সময় এলাকাবাসীর সহায়তায় আগুন নিভানো গেলেও সম্পূর্ণ ঘর ততক্ষণে পুড়ে ছাই হয়ে যায়। বৈদুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে বলে ধারণা করছেন স্থানীয়রা।

ক্ষতিগ্রস্ত গিয়াস উদ্দিন (৩৮) ওই এলাকার আলতাফ হোসেনের ছেলে। তিনি ভাড়ায় একটি সিএনজি অটোরিকশা চালান। নিজের জন্য একটি সিএনজি কিনতে কিছুদিন পূর্বে সাজেদা ফাউন্ডেন হতে কিস্তির টাকা তুলে ২ লক্ষ টাকা ঘরে রাখেন।

 

তিনি জানান, তার বোনের জমা রাখা ৭০ হাজার, ছাগল বিক্রির ১০ হাজারসহ ২ লক্ষ ৮০ হাজার টাকা ক্যাশ পুড়ে যায়। এলাকাটি প্রত্যন্ত অঞ্চল হওয়ায় সেখানে কোন গাড়ি পৌঁছায় না। যার কারণে ফায়ার সার্ভিসকেও অবহিত করার সুযোগ পাননি।

এ বিষয়ে স্থানীয় ইউপি সদস্য মো. সাইফুদ্দীন বলেন, ‘হতদরিদ্র গিয়াস উদ্দিনের সম্পূর্ণ ঘর পুড়ে ছাই হয়ে গেছে। তাদের পরার মত কাপড় পর্যন্ত নেই। তাকে সরকারি সহযোগিতা দেয়ার জন্য ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।’

 

পূর্বকোণ/জাহেদ/মামুন/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট