চট্টগ্রাম শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

সাতকানিয়ায় তাবিজের রেশম গলায় আটকে মাদ্রাসাছাত্রের আত্মহত্যা

সাতকানিয়া সংবাদদাতা

৮ ফেব্রুয়ারি, ২০২৩ | ৯:৩০ অপরাহ্ণ

চট্টগ্রামের সাতকানিয়ায় গলায় তাবিজের রেশম আটকে ইমরুল কায়েস নামে এক মাদ্রাসাছাত্রের মৃত্যু হয়েছে। ধারণা করা হচ্ছে, মৃগী রোগে ছটফটানির সময়ে তাবিজের রেশমটি তার গলায় আটকে গিয়েছিল।

বুধবার (৮ ফেব্রুয়ারি) বিকেল ৪টায় পৌরসভার ২ নম্বর ওয়ার্ড মাইজপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। ইমরুল ওই এলাকার হামিম বশিরের ছেলে। সে স্থানীয় সোনাকানিয়া মজিদিয়া দাখিল মাদ্রাসার সপ্তম শ্রেণির ছাত্র।

 

ইমরুলের বাবা হামিম বশর বলেন, জানালার পাশে বসে খেলছিল। মৃগী ও মানসিক রোগের কারণে তার গলায় রেশম দিয়ে তাবিজ লাগানো ছিল। এসময় হয়তো মৃগী রোগ উঠে ছটফট করতে করতে রেশম আটকে গেছে।

স্থানীয় কাউন্সিলর খোরশেদ আলম বলেন, ছেলেটি মৃগী রোগে আক্রান্ত এবং মানসিক ভারসাম্যহীন। বিকেলে মা নামাজ শেষ করে উঠে ছেলেটি পড়ে থাকতে দেখেন। এই থেকে ধারণা করা হচ্ছে মৃগী রোগে আক্রান্ত হয়ে মারা গেছে।

 

সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ ইয়াসির আরাফাত বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ওই মাদ্রাসাছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে। সুরতহালে গলায় দাগ পাওয়া গেছে, তাই ভবিষ্যতে ঘটনাটি নিয়ে জটিলতা এড়াতে আইনি প্রক্রিয়ায় মরদেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হচ্ছে।

 

পূর্বকোণ/খোকন/মামুন/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট