চট্টগ্রাম শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

চট্টগ্রামে মেয়েকে ধর্ষণে ব্যর্থ হয়ে বাবাকে হত্যা, প্রধান আসামি ঢাকায় গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

৮ ফেব্রুয়ারি, ২০২৩ | ৪:৫৯ অপরাহ্ণ

চট্টগ্রামের সাতকানিয়ায় নাবালিকা মেয়েকে ধর্ষণে ব্যর্থ হয়ে বাবাকে হত্যার মামলার প্রধান আসামি মো. লোকমানকে (২৫) গ্রেপ্তার করেছে র‌্যাব। গ্রেপ্তার লোকমান লোহাগাড়া থানার পদুয়া এলাকার নূর মোহাম্মদের ছেলে।

 

সোমবার (৬ ফেব্রুয়ারি) দিবাগত রাত ২টায় ঢাকার কেরানীগঞ্জ মডেল থানাধীন কলাতিয়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

 

বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার।

 

তিনি বলেন, নিহত মো. ইউসুফ সাতকানিয়া উপজেলার একজন কৃষক। আসামি শওকত ইউসুফের ১৪ বছর বয়সী নাবালিকা মেয়েকে প্রায়ই উত্যক্ত করতো। গত ৯ জানুয়ারি বিকেলে ইউসুফ ও তার পরিবারের সদস্যরা জমিতে কাজ করতে যান। এ সময় তার মেয়েকে ঘরে একা পেয়ে শওকত ধর্ষণের চেষ্টা করে। ঘটনাটি প্রতিবেশিরা ইউসুফকে জানালে তিনি এসে শওকতকে আটক করে স্থানীয়দের জানায়। পরে বিকেল সাড়ে ৪টায় লোকমানসহ আরও ৪/৫ জনকে নিয়ে শওকতকে ছিনিয়ে নেয় এবং ইউসুফকে মারধর করে। এক পর্যায়ে ইউসুফ মাটিতে পড়ে গেলে তার বুকের ওপর পা দিয়ে সজোরে কয়েকবার লাথি মেরে পালিয়ে যায়। পরে স্থানীয়রা ইউসুফকে উদ্ধার করে পদুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় নিহত ইউসুফের ছেলে বাদী হয়ে সাতকানিয়া থানায় একটি মামলা দায়ের করেন।

 

তিনি আরও বলেন, এ ঘটনায় র‌্যাব ছায়া তদন্ত শুরু করে। গোপন সংবাদের ভিত্তিতে সোমবার কেরানীগঞ্জ মডেল থানাধীন কলাতিয়া এলাকা থেকে মামলার প্রধান আসামি মো. লোকমানকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার লোকমানকে সংশ্লিষ্ট থানায় হস্তাস্তর করা হয়েছে।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট