চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

সর্বশেষ:

বাঁশখালীতে ট্রাকচাপায় বাইকআরোহী শিক্ষার্থীর মৃত্যু

বাঁশখালী সংবাদদাতা

৮ ফেব্রুয়ারি, ২০২৩ | ৪:০০ অপরাহ্ণ

চট্টগ্রামের বাঁশখালীতে ট্রাকচাপায় আবু বক্কর (১৭) নামে মোটরসাইকেল আরোহী দশম শ্রেণির এক ছাত্র নিহত হয়েছে। নিহত আবু বকর (১৭) সাতকানিয়ার এওচিয়া ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড আলীনগর এলাকার আবু ছিদ্দিকের ছেলে। সে দক্ষিণ কাঞ্চনা নুর আহমদ চৌধুরী উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী।

 

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে রামদাশ মুন্সিরহাট বাজারে এ দুর্ঘটনা ঘটে।

 

জানা যায়, ডাম্প ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী আবু বকর গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে বাঁশখালী মা ও শিশু জেনারেল হাসপাতালে নিয়ে যায়। প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

 

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে রামদাশ মুন্সির হাট পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) মোস্তফা কামাল বলেন, আহত আবু বক্করকে স্থানীয়রা হাসপাতালে ভর্তি দেন। প্রাথমিক চিকিৎসার পর তাকে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয়। মিনি ট্রাকটি জব্দ করা হয়েছে। চালক পলাতক রয়েছে। নিহত পরিবারের পক্ষ থেকে অভিযোগ দায়ের করলে মামলা নেওয়া হবে।

 

স্থানীয় ব্যবসায়ীদের অভিযোগ, লবণ পরিবহনের জন্য ব্যবসায়ীরা নিয়মিতভাবে এ সড়ক ব্যবহার করছেন। লবণের পানিতে সড়কটি পিচ্ছিল হলেও চকরিয়া, পেকুয়া, মহেশখালী, কুতুবদিয়া এলাকার লবণ ভর্তি ট্রাক, কাভার্ডভ্যানগুলো নিয়মিতভাবে বাঁশখালী সড়ক ব্যবহার করে চট্টগ্রাম, ঢাকা, নারায়গঞ্জ ও অন্যান্য এলাকায় নিয়ে যাচ্ছে। সড়কটি লবণের পানিতে পিচ্ছিল হয়ে দুর্ঘটনা ঘটছে।

 

উল্লেখ্য, গত একমাসে বাঁশখালীর এ সড়কে ৬টি দুর্ঘটনা ঘটেছে। মৃত্যু হয়েছে ২ জনের। আর আহত হয়েছে অন্তত ১৭ জন।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট