চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

কর্ণফুলীতে ৩০ লাখ টাকার ইয়াবাসহ গ্রেপ্তার ৪

নিজস্ব প্রতিবেদক

৫ ফেব্রুয়ারি, ২০২৩ | ২:৩৪ অপরাহ্ণ

চট্টগ্রাম নগরীর কর্ণফুলী এলাকা থেকে ৯ হাজার ৮৫০ পিস ইয়াবাসহ ৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭। এসময় একটি প্রাইভেটকারও জব্দ করা হয়।

 

গ্রেপ্তারকৃতরা হলো- টেকনাফের গোদারব্রিজ এলাকার আবদুল গফুরের ছেলে মো. শফিক আলম (৩৫), চকরিয়া থানার রামপুর এলাকার জয়নাল আবেদিনের ছেলে হাবিবুল্লাহ মেজবাহ (৩০), একই থানার উত্তর হারবাংয়ের মৃত তাজু মল্লুকের ছেলে মো. আবু তাহের (৫৫) ও মৃত কাদির হোসেনের ছেলে সামসুন্নাহার (৪৫)।

 

শনিবার (৪ ফেব্রুয়ারি) সকাল পৌনে ৯টায় শিকলবাহা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

 

বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার। তিনি বলেন, বাঁশখালী-আনোয়ারা রোড হয়ে চট্টগ্রামে মাদক ঢুকছে; এমন তথ্যের ভিত্তিতে গতকাল সকালে শিকলবাহা এলাকায় গাড়ি তল্লাশি শুরু করা হয়। এসময় একটি প্রাইভেটকারের গতিবিধি সন্দেহজনক মনে হলে গাড়িটি থামার সংকেত দেয়া হয়। গাড়িটি না থামিয়ে দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা গাড়িসহ ৪ জনকে গ্রেপ্তার করা হয়। পরে ওই গাড়ি থেকে ৯ হাজার ৮৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত প্রাইভেটকারটিও জব্দ করা হয়। উদ্ধার মাদকের আনুমানিক মূল্য ৩০ লাখ টাকা। গ্রেপ্তার আসামিদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট