চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

হাটহাজারীতে পুকুরের পানি সেচ নিয়ে বিতণ্ডায় প্রবাসীকে হত্যা

হাটহাজারী সংবাদদাতা

৪ ফেব্রুয়ারি, ২০২৩ | ৮:০৯ অপরাহ্ণ

চট্টগ্রামের হাটহাজারীতে পুকুরের পানি সেচ নিয়ে কথা-কাটাকাটির জেরে প্রতিপক্ষের হামলায় মো. বাদশা (৪০) নামে এক প্রবাসীর মৃত্যু হয়েছে।

শনিবার (৪ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার ৪ নম্বর গুমানমর্দন ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডে জব্বার আলী চৌধুরী আলমের বাড়িতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় হামলাকারী মাহাবুবকে (৫৭) আটক করেছে পুলিশ। নিহত বাদশা ওই ওয়ার্ডের মৃত নুরুল ইসলামের ছেলে।

বিষয়টি নিশ্চিত করেন হাটহাজারী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রুহুল আমিন সবুজ। তিনি বলেন, ‘কথা-কাটাকাটির জেরে বাদশা নামে এক প্রবাসীর মৃত্যু হয়েছে। হামলাকারীকে আটক করা হয়েছে।’

সূত্র জানায়, গত বুধবার পারিবারিক অনুষ্ঠানের কাজে বাদশা পরিবার নিয়ে বাহিরে চলে যায়। শনিবার সকালে বাড়িতে এসে দেখতে পায় তার পুকুর থেকে পাম্প মেশিন দিয়ে প্রতিপক্ষ ক্ষেতে পানি সেচ দিচ্ছেন। এ বিষয়ে প্রতিপক্ষের সাথে কথা-কাটাকাটি হয়। এক পযার্য়ে বাদশাকে দুই দফায় বেধড়ক পিটুনী দেয়। পরে সে গুরুতর আহত হলে উপস্থিত লোকজন তাকে উদ্ধার করে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে মডেল থানার উপ-পরিদর্শক মো. বেলাল ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে লাশ ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ( চমেক) পাঠিয়ে দেন।

এ ব্যাপারে থানায় একটি মামলার প্রস্তুতি চলছে। মামলার প্রক্রিয়া শেষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানায় পুলিশ।

 

পূর্বকোণ/ জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট