চট্টগ্রাম মঙ্গলবার, ২১ মার্চ, ২০২৩

সর্বশেষ:

২ ফেব্রুয়ারি, ২০২৩ | ২:১৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

কুতুবদিয়ায় মোশারফ বাহিনীর প্রধানসহ গ্রেপ্তার ৩, অস্ত্র-গুলি উদ্ধার

কক্সবাজারের কুতুবদিয়ায় অস্ত্র ও গুলিসহ জলদস্যু মোশারফ বাহিনীর প্রধান মোশারফ হোসেন ও তার দুই সহযোগীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭। এসময় মোশারফের কাছ থেকে একটি পিস্তল উদ্ধার করা হয়। পরে তাদের দেয়া তথ্যমতে শিকদার পাড়া এলাকায় একটি ছাপড়া ঘরের ভেতর থেকে ৩টি এসবিবিএল, ৪টি এলজি এবং ২২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

 

গ্রেপ্তারকৃতরা হলো- কুতুবদিয়া থানার আব্দুল হাদী শিকদারপাড়ার শাহাবুদ্দিনের ছেলে মোশারফ হোসেন (২৮), সন্দ্বীপ পাড়ার নুরুল আবছারের ছেলে মো. আজিজ (২৩) ও আব্দুল হাদী শিকদার পাড়ার মো. জাবেদ আহম্মেদের ছেলে মো. রবিউল হাসান (২০)।

 

বুধবার (১ ফেব্রুয়ারি) রাত ১১টায় কুতুবদিয়ার বড়খোপ এলাকার মুক্তমঞ্চ সংলগ্ন ঝাউ গাছের নিচ থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

 

বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার।

 

তিনি বলেন, ‘কুতুবদিয়ার বড়খোপ এলাকার মুক্তমঞ্চ সংলগ্ন ঝাউ গাছের নিচে জলদস্যুরা অস্ত্রসস্ত্রসহ অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে গতকাল রাত ১১টায় অভিযান চালিয়ে মোশারফ বাহিনীর প্রধান মোশারফ হোসেন ও তার দুই সহযোগীকে গ্রেপ্তার করা হয়েছে। এসময় মোশারফের কাছ থেকে একটি পিস্তল উদ্ধার করা হয়।

 

পরে তাদের দেয়া তথ্যমতে শিকদার পাড়া এলাকায় একটি ছাপড়া ঘরের ভেতর থেকে একটি প্লাস্টিকে লুকানো ৩টি এসবিবিএল, ৪টি এলজি এবং ২২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা জানায়, জব্দ করা এসব অস্ত্র দিয়ে এলাকায় প্রভাব বিস্তার করে লবণ চাষীদের কাছ থেকে নিয়মিত চাঁদা আদায় ও ডাকাতি করে আসছে। তাদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

পূর্বকোণ/পিআর/এসি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট