চট্টগ্রাম বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪

চবি ভিসির কক্ষ ভাঙচুর ছাত্রলীগ কর্মীদের

চবি সংবাদদাতা

৩০ জানুয়ারি, ২০২৩ | ৭:৪০ অপরাহ্ণ

কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদককে শিক্ষক হিসেবে সুপারিশ না করায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) উপাচার্যের কক্ষ ভাঙচুর ও শাটলট্রেন আটক করার অভিযোগ উঠেছে শাখা ছাত্রলীগের একাংশের বিরুদ্ধে। আজ (৩০ জানুয়ারি) বিকাল সাড়ে চারটার দিকে বিশ্ববিদ্যালয়ের ৫৪১তম সিন্ডিকেট সভা শেষে ভাঙচুর ও পাঁচটার দিকে শাটলট্রেন আটকের ঘটনা ঘটে।

 

জানা যায়, আজ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন এজেন্ডা নিয়ে প্রশাসনিক ভবনের সভাকক্ষে ৫৪১তম সিন্ডিকেট সভা অনুষ্ঠিত হয়। উক্ত সিন্ডিকেট সভায় শিক্ষক নিয়োগের সুপারিশের কথা থাকলে এদিন সকাল থেকেই শাখা ছাত্রলীগের একাংশের (একাকার) কর্মীরা প্রশাসনিক ভবনের সামনে অবস্থান নিতে থাকে। এরপর নিজেদের প্রার্থী কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক রায়হান আহমেদকে সুপারিস না করায় উপাচার্যের কক্ষ ভাঙচুর ও শাটল ট্রেন আটকিয়ে দেয় তারা।

 

এ বিষয়ে শাখা ছাত্রলীগের সহ-সভাপতি নেতা মাইনুল ইসলাম বলেন, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক গোল্ড মেডেলিস্ট রায়হান আহমেদকে না নিয়ে কোটা সংস্কার আন্দোলনকারী, সরকার বিরোধীদেরকে শিক্ষক হিসেবে নিয়োগ দেয়া হচ্ছে। সেজন্য আমার কর্মীরা ভিসির কক্ষে গেছে এবং ভাঙচুর করেছে।

 

পূর্বকোণ/রায়হান/রাজীব/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট