চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

সর্বশেষ:

নাইক্ষ্যংছড়িতে ঘুমধুম ইউনিয়ন ছাত্রলীগের কমিটি বিলুপ্ত

নাইক্ষ্যংছড়ি সংবাদদাতা

৩০ জানুয়ারি, ২০২৩ | ১২:২০ অপরাহ্ণ

নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়ন ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করেছে উপজেলা ছাত্রলীগ কমিটি। রবিবার (২৯ জানুয়ারি) রাতে ছাত্রলীগের উপজেলা কমিটির সভাপতি ইরফান মাহাবুব রায়হান ও সাধারণ সম্পাদক মু. ফয়সাল আজাদের স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ ঘোষণা দেওয়া হয়।

 

সোমবার (৩০ জানুয়ারি) সকালে বিষয়টি নিশ্চিত করেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মু. ফয়সাল আজাদ।

 

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বাংলাদেশ ছাত্রলীগ নাইক্ষ্যংছড়ি উপজেলা শাখার এক জরুরি সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, ৩ নম্বর ঘুমধুম ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক কার্যক্রম অধিক গতিশীল ও নতুন নেতৃত্ব সৃষ্টির লক্ষ্যে বর্তমান কমিটি বিলুপ্ত করা হলো। কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক পদে আগ্রহীদের অধ্যায়ণরত শিক্ষাপ্রতিষ্ঠানের প্রত্যয়ন, শিক্ষাগত যোগ্যতার সনদ, সদ্য তোলা দুই ছবি, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি ও জাতীয়তা সনদপত্রাদি আগামী সাত (৭) দিনের মধ্যে জীবনবৃত্তান্তসহ জমাদানের আহ্বান করা হলো।

 

উপজেলা ছাত্রলীগ সভাপতি ইরফান মাহাবুব রায়হান বলেন, আগের কমিটি মেয়াদোত্তীর্ণসহ কমিটির অনেক সদস্য বিদেশ, বিবাহিত ও লেখাপড়া শেষ করে শিক্ষপ্রতিষ্ঠান থেকে বের হয়ে চাকরি, ব্যবসায় লিপ্ত হওয়ায় ওই কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। আগামী জাতীয় নির্বাচনে নৌকার প্রার্থীকে জয় করার লক্ষ্যে সংগঠনের গতিশীলতা রক্ষায় ত্যাগী ও দক্ষ নেতৃবৃন্দের হাতেই ইউনিয়ন কমিটির দায়িত্ব দেওয়া হবে বলেও জানান তিনি।

পূর্বকোণ/পিআর/এসি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট