চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

টেকনাফের পাহাড় থেকে অপহৃত ২ কাঠুরিয়া উদ্ধার

টেকনাফ সংবাদদাতা

৩০ জানুয়ারি, ২০২৩ | ১১:৫২ পূর্বাহ্ণ

টেকনাফ বাহারছড়ার পাহাড়ি এলাকা থেকে অপহৃত দুই কাঠুরিয়াকে উদ্ধার করেছে পুলিশ।রবিবার (২৯ জানুয়ারি) সন্ধ্যায় বাহারছড়ার গহীন পাহাড় থেকে তাদের উদ্ধার করা হয়।

 

উদ্ধার হওয়া ২ কাঠুরিয়া হলেন- টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়নের দক্ষিণ শীলখালী চৌকিদার পাড়ার বাসিন্দা নুরুল আমিনের ছেলে রহমত উল্লাহ (৩৩) ও আলী আকবরের ছেলে আব্দুল হাফেজ (৩৬)।

 

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হালিম জানান, দুপুরে টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়নের দক্ষিণ শীলখালী চৌকিদার পাড়ার বাসিন্দা রহমত উল্লাহ ও আব্দুল হাফেজকে পাহাড়ে লাকড়ি সংগ্রহ করতে গেলে সেখান থেকে তুলে নিয়ে যায় সশস্ত্র রোহিঙ্গা দুর্বৃত্তরা। এ খবর পুলিশের কাছে আসলে বাহরছড়া ফাড়িঁর ইনচার্জ মশিউর রহমানের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে পাহাড়ি এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এক পর্যায়ে অস্ত্রধারী অপহরণকারীরা ভীত হয়ে অপহৃতদের রেখে দ্রুত গহীন অরণ্যে আত্মগোপন করে। পরে পুলিশ অপহৃত দু’জনকে হাত বাঁধা অবস্থায় উদ্ধার করে। অপহৃতদের পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

তিনি আরো জানান, অপহৃতদের মানসিক অবস্থার উন্নতির পর তাদের জিজ্ঞাসাবাদ পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। জড়িত অপহরণকারীদের খোঁজে পাহাড়ে ব্যাপক অভিযান অব্যাহত আছে।

পূর্বকোণ/পিআর/এসি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট