চট্টগ্রাম বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

মসজিদের দানবাক্স ভেঙে টাকা চুরি, সন্দ্বীপে গ্রেপ্তার ২

সন্দ্বীপ সংবাদদাতা

২৯ জানুয়ারি, ২০২৩ | ৩:২৬ অপরাহ্ণ

চট্টগ্রামের সন্দ্বীপে মসজিদের দানবাক্স ভেঙে টাকা চুরির ঘটনায় দুই চোরকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের কাছে চুরি যাওয়া টাকাও উদ্ধার করা হয়।

 

গ্রেপ্তার দুই চোর হলো- রহমতপুর ৯ নম্বর ওয়ার্ডের জমিলা গোদ্দার বাড়ির মো. সালাউদ্দিনের পুত্র মো.আরিফ (৩৪) ও মুছাপুর ২ নম্বর ওয়ার্ডের মান্দির বাড়ির মো. মাহফুজুর রহমানের পুত্র মো. সাইমুন (১৭)।

 

পুলিশ সূত্রে জানা গেছে, গতকাল শনিবার রাত সাড়ে ৯টায় রহমতপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের মিয়াজান হাজী জামে মসজিদের ভিতর দানবাক্সের তালা ভেঙে নগদ টাকা চুরি হয়। এ ঘটনায় মসজিদ কমিটির সভাপতি শাহেদুর রহমান বাদী হয়ে সন্দ্বীপ থানায় একটি চুরি মামলা দায়ের করে। চুরির ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে মো. আরিফ ও মুছাপুর নামে দুই চোরকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের থেকে চুরি যাওয়া নগদ ৩ হাজার ৫৩৮ টাকা উদ্ধার করে।

 

সন্দ্বীপ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল ইসলাম জানান, চুরির ঘটনায় তদন্ত করে আরিফ ও সাইমুন নামে দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। জিজ্ঞাসাবাদে তারা জানায়, ঘটনার দিন রাতে সাইমুন এশার নামাজ আদায় করে মসজিদে অবস্থান করে। পরে সুযোগ বুঝে দানবাক্স ভেঙে টাকা চুরি করে। আর আরিফ বাইরে দাঁড়িয়ে পাহারা দিচ্ছিল। মসজিদের ভিতর ভাঙার শব্দ শুনে দু’একজন মানুষ কিসের শব্দ হচ্ছে দেখতে মসজিদের ভিতর ঢুকতে চাইলে আরিফ শব্দ করে সাইমুনকে ইঙ্গিত করে। তখন দু’জন দৌড়ে পালিয়ে যায়।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট