চট্টগ্রাম শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

সীতাকুণ্ডে রান্নাঘর থেকে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

সীতাকুণ্ড সংবাদদাতা

২৭ জানুয়ারি, ২০২৩ | ৫:১৮ অপরাহ্ণ

চট্টগ্রামের সীতাকুণ্ডে ভাড়া বাসা থেকে মো. তানজিরুল ইসলাম তামিম (২৬) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি সন্দ্বীপ থানার মাইটভাঙা ইউনিয়নের পলিশ্যার বাজার এলাকার মো. দেলোয়ার হোসেনের ছেলে।

শুক্রবার (২৭ জানুয়ারি) সকালে উপজেলার ভাটিয়ারী ইউনিয়নের মাদামবিবিরহাট এলাকার চৌধুরী কলোনি এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। তামিম গাড়িতে হেলপারের কাজ করতেন।

 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রাতে ভাত খাবার সময় তুচ্ছ বিষয় নিয়ে স্ত্রীর সাথে কথা কাটাকাটি হয় তামিমের। কথা-কাটাকাটির ঘণ্টা দু’য়েক পর তামিম স্ত্রীর ওপর অভিমান করে নিজ কক্ষ থেকে বেরিয়ে রান্না ঘরে ঢুকেন। পরে ভেতর থেকে রান্নাঘরের দরজা বন্ধ করে দেন। এ সময় তার স্ত্রী দরজা খুলতে একাধিকবার চেষ্টা করে ব্যর্থ হন। পরে বিষয়টি আশপাশের লোকজনকে জানালে তারা ছুটে আসেন এবং রান্নাঘরের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করেন। এসময় তারা তামিমের নিথর দেহ রান্নাঘরের বিমের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পান।

সীতাকুণ্ড থানার পরিদর্শক (তদন্ত) আবু সাঈদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, স্থানীয়দের খবরের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থল থেকে যুবকের মরদেহটি উদ্ধার করা হয়েছে। পরে সুরতহাল রিপোর্ট তৈরির পর ময়নাতদন্তের জন্য তার মরদেহ চমেক হাসপাতালের মর্গে পাঠানো হয়।

 

তিনি আরো বলেন, নিহত যুবক গত ৬ মাস পূর্বে ভালোবেসে গাইবান্ধার এক তরুণীকে বিয়ে করেন। বৃহস্পতিবার রাতে তাদের মধ্যে ঝগড়া হয়। ঘটনাটি তদন্ত করা হচ্ছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

 

পূর্বকোণ/এএস/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট