চট্টগ্রাম শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী, ২০২৩

২৬ জানুয়ারি, ২০২৩ | ১:৩৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

মগনামা ঘাট থেকে ৬ কোটি টাকার ইয়াবাসহ গ্রেপ্তার ৫

কক্সবাজারের পেকুয়ার মগনামা ঘাটের একটি বোট থেকে ২ লাখ ইয়াবাসহ পাঁচ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭। আজ বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) ভোর সাড়ে ৪টায় তাদের গ্রেপ্তার করা হয়।

 

গ্রেপ্তারকৃতরা হলো- কুতুবদিয়া থানার সিকদারপাড়ার মো. ছবির আলমের ছেলে নুরুল আবছার (৩২), কক্সবাজার সদর থানার কুতবদিয়া পাড়ার মৃত জামাল উদ্দীনের ছেলে মো. মেহের আলী (৩৯), কক্সবাজার সদর থানার উত্তর কুতুবদিয়া পাড়ার নুরুল ইসলামের ছেলে আব্দুল হামিদ (৩৭), একই এলাকার মৃত জামাল উদ্দীনের ছেলে মো. কালু (২৩), উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের আবু তাহেরের ছেলে নুরু হাসান (৩৩)।

 

আজ বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) চান্দগাঁও ক্যাম্পে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‌্যাব-৭ এর কোম্পানি অধিনায়ক মেজর মেহেদী হাসান।

 

তিনি বলেন, গোপন তথ্যে জানতে পারি, মাদক ব্যবসায়ীরা টেকনাফের শাপলাপুর থেকে ফিশিংবোটযোগে ইয়াবা নিয়ে চট্টগ্রামের দিকে আসছে। এমন তথ্যের ভিত্তিতে র‌্যাব নজরদারি শুরু করে। এক পর্যায়ে আরও খবর পাওয়া যায়, ফিশিং বোটটি বদরখালি হয়ে মগনামা দিয়ে বাঁশখালী আনোয়ারার দিকে প্রবেশ করার চেষ্টা করছে। এরপর বিভিন্ন ফিশারিঘাটে নজরদারি বাড়ানো হয় বোটটিকে ধরার জন্য। আজ বৃহস্পতিবার ভোর সাড়ে ৪টায় বোটটি সুকৌশলে পালানোর সময় পেকুয়ার মগনামা লঞ্চঘাট থেকে বোটটিকে আটক করা হয়। এরপর বোট থেকে ২ লাখ পিস ইয়াবাসহ ৫ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। উদ্ধার মাদকের আনুমানিক মূল্য ৬ কোটি টাকা। গ্রেপ্তার আসামিদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

 

পূর্বকোণ/পিআর/এসি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট