চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

সৌদি আরবে ছাদ থেকে পড়ে কক্সবাজারের যুবকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

২৬ জানুয়ারি, ২০২৩ | ১১:৪৫ পূর্বাহ্ণ

সৌদি আরবে তিন তলা ভবনের ছাদ থেকে পড়ে রাশেদ মামুন (৩৯) নামে এক বাংলাদেশির মৃত্যু হয়েছে। নিহত রাশেদ কক্সবাজার জেলার রামু উপজেলার ফঁতেখারকুল ইউনিয়নের পূর্ব মেরংলোয়া গ্রামের আশরাফজামানের ছেলে।

 

মঙ্গলবার (২৪ জানুয়ারি) বাংলাদেশ সময় বিকেল ৪টায় সৌদি আরবের মক্কা নগরীতে এ দুর্ঘটনা ঘটে।

 

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) সকালে মামুনের মরদেহ দেশে ফেরত আনতে নির্বাহী কর্মকর্তার কাছে একটি লিখিত আবেদন পাঠানো হয়েছে।

 

জানা গেছে, মামুন মঙ্গলবার সৌদি আরবে নির্মাণাধীন ৩ তলা ভবনের কাজ শেষ করে মালিককে বুঝিয়ে দিচ্ছিলেন। ছাদ পরিমাপকালে অসাবধানতাবশত পা পিছলে ৩ তলার ছাদ থেকে নিচে পড়ে যান। এতে মাথা ও শরীরে গুরুতর জখম। পরে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

পারিবারিক সূত্রে জানা গেছে, মামুন দীর্ঘ ৮/৯ বছর ধরে জীবিকার তাগিদে সৌদি আরবে ছিলেন। মৃত্যুকালে তিনি এক ছেলে এক মেয়ে, মা-বাবা, ভাই-বোন রেখে গেছেন। তার মৃত্যুতে এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।

 

এদিকে বাবাকে শেষবারের মতো দেখার আকুতি জানিয়ে সামাজিক মাধ্যমে একটি ভিডিও শেয়ার করেছেন মৃত মামুনের দুই শিশু ওয়ারিশা আওয়াদ ইউহি (৯) ও আশফাক জামান ইলহাম (৪)।

 

উপজেলার ফঁতেখারকুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল ইসলাম ভুট্টো জানান, সৌদি প্রবাসী মামুনের মৃত্যুর খবর শুনেছি। আজ সকালেও তার পরিবারের সদস্যদের সঙ্গে যোগাযোগ করে তার মরদেহ দেশে ফেরত আনার জন্য নির্বাহী কর্মকর্তার কাছে একটি লিখিত আবেদনও করেছি।

পূর্বকোণ/পিআর/এসি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট